ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধে গৃহবধূকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ১৫:৩৬

ব্রাহ্মণবাড়িয়ার শাহবাজপুরে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে মারধর শেষে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে গেছেন।

নিহতের চাচা মজনু মিয়া জানান, আট বছর আগে জেলার বিজয়নগর উপজেলার এবাদুল্লাহর মেয়ে আসমা বেগমের (২৬)বিয়ে হয় জেলার সরাইল উপজেলার শাহবাপুর গ্রামের হাবলী পাড়ার রহিস মিয়ার ছেলে সৌদি প্রবাসী কাজল মিয়ার।

বিয়ের পর থেকে প্রবাসী কাজল স্ত্রীর নিকট টাকা পাঠানো নিয়ে পরিবারের ননদ, শ্বশুর, শাশুড়ির বিরোধ চলে আসছিল। এসব বিষয় নিয়ে নিহত আসমা তার বাবার বাড়ির লোকদের জানাতেন।

সোমবার বিকালে আসমার স্বামীর ছোট ভাই সুজন সৌদি আরব থেকে ফোন করে জানায় তাদের বাড়িতে ঝগড়া হচ্ছে। ফের একটু পরে ফোনে জানায় তার ভাবি ভাবি(আসমা) বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।

খবর পেয়ে শাহবাজপুরে তারা আসমার শ্বশুর বাড়িতে গিয়ে বাড়ির গেইট বাইর থেকে বন্ধ পান।

একটি ছোট কক্ষে আসমার একমাত্র চার বছর বয়সী ছেলে হামীমকে একটি কক্ষে আটক রাখা হয়েছে। বাড়ির বিদ্যুৎ বন্ধ।পরে একটি কক্ষে গিয়ে আসমার মৃতদেহ একটি বিছানার ওপর দেখাতে পান তারা।

আসমার তার স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদসহ বাড়ি সকলে পালিয়ে গেছেন। পরে বিষয়টি পুলিশে জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

শাহবাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার চান্দু মিয়া বলেন, আমি গিয়ে লাশ বিছানায় শোয়ানো অবস্থায় পেয়েছি।

মরদেহ উদ্ধারকারী সরাইল থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, নিহতের শরীরের চোখ, গলাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর স্বামীর পরিবারের লোকজন পালিয়ে গেছে।

ঢাকাটাইমস/১২মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :