বড় জয়ে লিগ ওয়ানে পিএসজির আধিপত্য

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০১৯, ১১:২৪ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ১১:২২

লিগ ওয়ানে টানা জয়ে আধিপত্য ধরে রেখেছে পিএসজি। গতকাল দিজোঁর মাঠেও বড় জয় পেয়েছে টমাস টুখেলের দল। এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা লিলের চেয়ে আবারও ১৭ পয়েন্টে এগিয়ে গেল গত আসরের চ্যাম্পিয়নরা।

পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দলটির মাঠে গতকাল রাতে ৪-০ গোলে জয় পেয়েছে পিএসজি। টানা পঞ্চম ম্যাচে জালের দেখা পেয়েছেন কিলিয়ান এমবাপে। গোল পেয়েছেন আনহেল ডি মারিয়া, মার্কিনিয়োস এবং ক্যামেরুনের ফরোয়ার্ড এরিক মাক্সিম চুপো-মোটিং।

ম্যাচের সপ্তম মিনিটে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস। ডি মারিয়ার দারুণ কর্নারে হেডকে আলতো ছোঁয়ায় জালে পাঠান তিনি।

৪০তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন এমবাপে। তাতেও অবদান ছিল আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার। তার পাস ডি-বক্সে পেয়ে বাঁ দিক থেকে গোলমুখে বল বাড়ান লেইভিন কুরজাওয়া। আর ছুটে এসে টোকা দিয়ে বল ঠিকানায় পাঠান এমবাপে। চলতি আসরে এটি তার ২৫তম গোল।

বিরতির পর ব্যবধান ৩-০ করেন ডি মারিয়া। আর শেষের দিকে চতুর্থ গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন ক্যামেরুনের ফরোয়ার্ড এরিক মাক্সিম চুপো-মোটিং।

২৭ ম্যাচে ২৪ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট হলো ৭৪। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট ৫৭। ২১ পয়েন্ট নিয়ে ১৮ নম্বরে আছে দিজোঁ।

(ঢাকাটাইমস/১২ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :