দুবাইতে দলে যোগ দিচ্ছেন ‘নিষিদ্ধ’ স্মিথ-ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক
| আপডেট : ১৩ মার্চ ২০১৯, ১২:৪২ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ১২:৩৯

অস্ট্রেলিয়ান দুই তারকা স্টিভেন স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৯ মার্চ। যার কারণে আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে হতে যাওয়া ওয়ানডে স্কোয়াডে তাদের রাখা হয়নি। তবে স্কোয়াডে না থাকলেও দুবাইতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিবেন দুই নিষিদ্ধ ক্রিকেটার।

আগামী ২৩ মার্চ থেকে শুরু হবে আইপিএল। নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএল দিয়ে ফিরবেন স্মিথ-ওয়ার্নার। তার আগে শেষ প্রস্তুতি দুবাইতে দলের সঙ্গেই নিবেন এই দুই ব্যাটসম্যান।

এই সপ্তাহের শেষের দিকে অস্ট্রেলিয়া জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিবেন স্মিথ-ওয়ার্নার। কিছুদিন দলের সঙ্গে কাটিয়ে ভারতের পথ ধরবেন তারা। মূলত ফেরার আগে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে সম্পর্ক মজবুদ করতেই দলে যোগ দিচ্ছেন তারা।

পাশাপাশি অজি দলের প্রধান নির্বাচক ট্রেভর হনস জানিয়েছেন,চোট সমস্যা না থাকলে পাকিস্তানের বিপক্ষে শেষ দুটি ওয়ানডেতে দেখা যেতে পারে স্মিথ-ওয়ার্নারকে। যদিও দলের কোচ এখনই কোনো সিদ্ধান্ত নিতে চাচ্ছেন না।

দুবাই সফরটি তাদের জাতীয় দলের সঙ্গে মিশতে সাহায্য করবে। এদিকে স্মিথ-ওয়ার্নারের ফেরায় স্বাগত জানাচ্ছেন, অজি দলের সদস্য প্যাট কামিন্স। তার কথায়, ‘তারা দুজনই খুব ভালো। তারা ফিরলে আমি কোনো সমস্যা দেখছি না।’

পাশাপাশি স্বাগত জানাচ্ছেন আরেক সতীর্থ উসমান খাজা। তিনি বলেন,তারা বিশ্বমানের খেলোয়াড় এবং তারা ওয়ানডে দলের জন্য অসাধারণ। তাই যখন তারা ফিরে আসবে তখন তাদের স্বাগত জানানো হবে।’

(ঢাকাটাইমস/১৩ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :