চুরি করতে গিয়েই নিহত হন রুবেল: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ২০:১৯

চুরি করতে গিয়ে বাড়ির মালিকের রডের আঘাতে মৃত্যু হয় খিলগাঁও থানার ইন্দারকান্দি গ্রামের রুবেলের। মৃত্যুর ঘটনা ভিন্নখাতে নিতে তার বাবা নাজিম উদ্দিনের সঙ্গে ওই হত্যাকারীদের দুই লাখ টাকার  চুক্তি হয়। এমনকি সন্তানের মৃত্যুর ঘটনাস্থলের তথ্য গোপন করে থানায় অপমৃত্যুর মামলাও করেন নাজিম উদ্দিন।

পরে ওই টাকা না পেয়ে বাবাই ফাঁস করে দেন রুবেল হত্যার মূল রহস্য।

রাজধানীর কারওয়ানবাজারে সংস্থার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল ইমরানুল হসান।

বুধবার ভোর চারটার দিকে রুবেল হত্যার অভিযোগে ইন্দারকান্দি গ্রাম থেকে বাড়ির মালিক আল আমিন ও তার ছোট ভাই শামিমকে গ্রেপ্তার করে র‌্যাব-৩। বিকাল পাঁচটার দিকে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের অধিনায়ক বলেন, নিহত রুবেল মাদকাসক্ত। নেশার টাকা জোগাড়ে গত সোমবার রাত সোয়া ১১টার দিকে চুরি করতে গ্রামের শামিমের ঘরে ঢোকেন তিনি।  শব্দ পেয়ে শামিমের ঘুম ভেঙ্গে যায়। তিনি দরজা খুলে চোর সন্দেহে রুবেলকে ধরে ফেললে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। পালিয়ে যাওয়ার সময়ে শামিম রড দিয়ে রুবেলের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শামিম রুবেলের মৃত্যুর প্রকৃত ঘটনা তার বড় ভাই আলামিনকে খুলে বলেন।

ইমরানুল হাসান বলেন, আলামিন এই ঘটনা ভিন্নখাতে নেওয়ার চেষ্টা চালান। তারা রান্নাঘর দিয়ে রুবেলের মরদেহ বাইরে ফেলে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু মরদেহটির অর্ধেক ঘরের বেড়ার সঙ্গে আটকে যায়। পরে তারা বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর নাটক সাজান। কিন্তু স্থানীয় লোকজন তাদের সাজানো নাটক ধরে  ফেললে তারা রুবেলের বাবা নাজিম উদ্দিনকে দুই লাখ টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেওয়া চেষ্টা করেন। টাকার লোভে রুবেলের বাবা মরদেহ উদ্ধারের  ঘটনাস্থলের তথ্য গোপন করে খিলগাঁও থানায় অপমৃত্যুর মামলা করেছিলেন। 

কিন্তু টাকা না পেয়ে ঘটনা ফাঁস করে দেন তিনিই। এরপর খবর পেয়ে ইন্দারকান্দি গ্রামের বায়তুল জান্নাত জামে মসজিদের পশ্চিম পাশে রুবেলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইমরানুল হাসান বলেন, মিথ্যা তথ্য দিয়ে ঘটনাকে ভিন্নখাতে নেওয়ায় আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ।

(ঢাকাটাইমস/১৩ মার্চ/এএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :