কাঁঠালিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০১৯, ২১:২৭ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ২১:২৫

ঝালকাঠির কাঁঠালিয়ায় পারভীন বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহতের স্বামী।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার পশ্চিম চেচরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম তিন সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পশ্চিম চেচরী গ্রামের কৃষক শহিদুল ইসলাম জোমাদ্দারের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। এ অবস্থায় তিনি সম্প্রতি আরেকটি বিয়ে করেন। বিয়ের ঘটনা জানাজানি হওয়ায় প্রথম স্ত্রী পারভীন বেগমের সঙ্গে বুধবার বেলা ১২টার দিকে ঝগড়া হয়। একপর্যায়ে শহিদুল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে আহত করে। গুরুতর অবস্থায় তাকে পার্শ্ববর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন, নিহতের উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে ওই গৃহবধূর মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশী স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল বলেন, দ্বিতীয় বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর সঙ্গে কলহ লেগেই থাকতো। কয়েক দিন ধরেই শুনছি স্বামী-স্ত্রীর মধ্যে ঝড়গা হয়। কাঁঠালিয়া থানার ওসি মো. এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত নিহতের স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :