ভোলার তিন উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সবাই জয়ী

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ২৩:১১

উপজেলা নির্বাচনের ৪র্থ ধাপে ভোলার ছয়টি উপজেলার মধ্যে তিনটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম ও জেলা নির্বাচন অফিসার আলাউদ্দিন আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

বিজয়ীরা হলেন- ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান পদে মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ ও মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা বেগম।

মনপুরা উপজেলায় চেয়ারম্যান পদে সেলিনা আক্তার চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার রেবু।

চরফ্যাশন উপজেলায় চেয়ারম্যান পদে জয়নাল আবেদিন আখন, ভাইস চেয়ারম্যান মো. ছাদেক মিয়া ও মহিলা ভাইস চেয়ার‌্যমান আকলিমা বেগম।

এছাড়াও দৌলতখান উপজেলায় চেয়ারম্যান পদে মঞ্জুর আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আইনুন নাহার রেনুকেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

দৌলতখান উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ৩১ মার্চ ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তজুমদ্দিন ও লালমোহন উপজেলায় সব কটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর আগে গত ৪ মার্চ এ ৬টি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এর মধ্যে ভোলার সদর উপজেলায় চেয়রম্যান পদে মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান পদে মো. ইউনুছ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেতারা বেগম এক মাত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন।

মনপুরা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দাখিল করেন শেলিনা আকতার চৌধুরী, স্বতন্ত্র থেকে মনোনয়ন দাখিল করেন নুর ইসলাম ফরাজী ও ফরহাদ হাওলাদার। যাচাই বাচাই শেষে কাগজপত্র ঠিক না থাকায় স্বতন্ত্রপ্রার্থী নুর ইসলাম ফরাজী ও ফরহাদ হাওলাদারের মনোনয়ন বাতিল ঘোষণা করেন। আর ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকলেও আব্দুর রহমান ছাড়া বাকি সবাই মনোনয়নপত্র প্রত্যাহার করেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী পারভীন আক্তার রেবু মনোনয়নপত্র দাখিল করেন।

এ তিনটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯টি পদের মধ্যে শুধু মাত্র দৌলতখান উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঢাকাটাইমস/১৪মার্চ/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :