মুনমুনকে টিপ্পনি বাবুলের, জবাব মমতার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ০৯:১৫

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল থেকে অভিনেত্রী মুনমুন সেনকে আসানসোলে প্রার্থী করেছেন দলটির প্রধান মমতা বন্দোপাধ্যায়। এই রাজ্যে নরেন্দ্র মোদির দল বিজেপির বর্তমান সাংসদ বলিউড গায়ক বাবুল সুপ্রিয়। তার বিপরীতে এবার লড়াই করতে হবে কিংবদন্তি নায়িকা ‍সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেনকে।

কিন্তু মুনমুনকে প্রার্থী ঘোষণার পরের দিন অর্থাৎ বুধবারই টুইটারে টিপ্পনি কেটেছেন বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়। তবে টিপ্পনি কেটে পার পাননি গায়ক। মুনমুনের পক্ষে বুধবারই বাবুলকে উপযুক্ত জবাব দিয়ে দিয়েছেন তৃণমূল সভাপতি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বিজেপি সাংসদকে তিনি ‘আনকালচার্ড’ বলে উল্লেখ করেছেন।

রাজনীতির ময়দানে হেভিওয়েট প্রতিদ্বন্দ্বীকে ধরাশায়ী করার ক্ষেত্রে ইতিমধ্যেই সুনাম অর্জন করেছেন মুনমুন সেন। গতবার তিনি বাঁকুড়ায় প্রার্থী ছিলেন। এই রাজ্যে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে সিপিএম সাংসদ বাসুদেব আচারিয়াকে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে তিনি হারিয়েছিলেন। তবে বাঁকুড়ায় এবার তৃণমুল থেকে প্রার্থী করা হয়েছে ওই রাজ্যের অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রী সুব্রত মুখার্জীকে।

অন্যদিকে মুনমুনকে পাঠানো হয়েছে আসানসোলে। এর পেছনে মমতার অন্যরকম কোনো ভাবনা থাকতে পারে বলে মনে করছেন ভারতের রাজনৈতিক পর্যবেক্ষকরা। কিন্তু মুনমুনের নাম ঘোষণার পর বিজেপির বর্তমান সাংসদ বাবুল সুপ্রিয় খোঁচা মেরে মন্তব্য করেন, ‘মমতাজি, আসানসোলে সব সময় আমার বিরুদ্ধে সেন-সেশনাল প্রতিদ্বন্দ্বী উপহার দেন। ২০১৪ সালে দোলা সেন, ২০১৯ সালে মুনমুন সেন।’

বিজেপি সাংসদের এমন রসিকতা যে একেবারেই পছন্দ হয়নি তৃণমূল সভাপতি মমতার, বুধবার তা সাফ জানিয়ে দেন। সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘বাবুল সুপ্রিয় মনে হয় মুনমুনকে ভয় পাচ্ছে। তাই সেনসেশনাল টুইট করেছে।’ শুধু তাই নয়, নাম উল্লেখ না করে তিনি বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পীকে ‘আনকালচার্ড’ বলে উল্লেখ করেন।

লোকসভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই তালিকায় মুনমুন সেন ছাড়াও আছেন টলিউডের আরও ছয় অভিনেতা-অভিনেত্রী। তারা হলেন- নায়ক দেব, প্রসূন বন্দোপাধ্যায়, অভিনেত্রী নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, শতাব্দি রায় ও অর্পিতা ঘোষ। এর মধ্যে অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীকে এবারই প্রথম প্রার্থী করা হয়েছে। বাকি সবাই পুরনো।

ঢাকাটাইমস/১৪মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :