ফতুল্লার জাহিদের খোঁজ চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৯, ২১:৪৭ | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ২১:২৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় থানার গুপচর এলাকার বাসিন্দা জাহিদুল ইসলাম নামে এক যুবক প্রায় এক মাস যাবত নিখোঁজ রয়েছেন। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি জাহিদ বাড়ি থেকে বের হয়েছিলেন। পরে আর ফেরেননি। এ ঘটনায় ৬ মার্চ তার খালাতো ভাই ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ফতুল্লা মডেল থানার সাধারণ ডায়েরি নম্বর-৩৪৮।

নিখোঁজ জাহিদের পরিবার জানায়, একটি ফোন কল পেয়ে সেদিন সকাল ১০ টার সময়ে ঘর থেকে বের হয়েছিলেন জাহিদ। পূর্ব শত্রুতার জের ধরে মিরপুর পাইকপাড়া এলাকার মোঃ খোরশেদুর রহমানের ছেলে মোঃ কামরুজ্জামান ও তার দলবল তার নিখোঁজের পেছনে জড়িত থাকতে পারে বলে তাদের ধারণা।

নিখোঁজ হওয়ার সময়ে জাহিদের পরনে ছিল কালো রংয়ের শার্ট প্যান্ট। তার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। মুখমন্ডল গোলাকার।

প্রায় দুই বছর ধরে নিখোঁজ জাহিদের ফুপা মোঃ বাবুল হোসেন ও ফুপু সোহরা বাবুল নিখোঁজ রয়েছেন। আজ পর্যন্ত তাদেরও কোন সন্ধান পাওয়া যায়নি।

জাহিদের পরিবারের একটাই চাওয়া জাহিদ যেন সুস্থভাবে ফিরে আসেন। জাহিদুল ইসলাম ফতুল্লা মডেল থানার গুপচর গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে। এ ব্যাপারে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনাটি গুরুত্ব সহকারেই তদন্ত করছে পুলিশ।

ঢাকাটাইমস/১৪ মার্চ/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :