ঘরের মাটি খুঁড়ে মিলল যুবকের মরদেহ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ২২:১৭

ময়মনসিংহের ভালুকায় নিজ বসতঘরের মাটি খুঁড়ে গলায় দড়ি পেঁচানো অবস্থায় জসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার বাড়ি থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করতেন। সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে বাবা সুলতান মিয়াসহ পরিবারের অন্য লোকজনের সাথে ঝগড়া হয়। বুধবার বিকালে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায় কিন্তু বাড়ির কোন লোকজন না থাকায় ঘরের তালা ভেঙে কোন আলামত না পেয়ে চলে আসে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে মাটি ওঠানো অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে মাটি খুড়ে গলায় প্লাষ্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে।

ঘটনার পর থেকে নিহত জসিমের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি, কিন্তু গালায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিলো। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢাকাটাইমস/১৪মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :