স্ত্রীকে লাগাতার যৌন নির্যাতন, শামি’র বিরুদ্ধে এবার চার্জশিট

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৯, ২২:১৭

বিশ্বকাপের ঠিক আগেই মহাবিপাকে পড়েছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। ভারতের এই তারকা বোলারের বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহানের আনা যৌন নির্যাতন, যৌতুক ও পরকীয়ার অভিযোগে এবার চার্জশিট দাখিল করেছে পুলিশ। তার বিরুদ্ধে ৪৯৮ এ (যৌতুক সংক্রান্ত ইস্যুতে হেনস্থা) এবং ৩৫৪ এ (যৌন নির্যাতন) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মোহাম্মদ শামি ছাড়াও তার দাদা মোহাম্মদ হাসিবের বিরুদ্ধেও শ্লীলতাহানির অভিযোগ এনেছে পুলিশ। গত বছরের মার্চে হাসিন কলকাতা পুলিশের কাছে করা এক অভিযোগে জানিয়েছিলেন, শামির প্ররোচণায় তার দাদা হাসিব তাকে বিভিন্ন সময়ে শারীরিক ভাবে হেনস্তা করেন। জানিয়েছিলেন পাকিস্তানি এক তরুণীর সঙ্গে শামির অবৈধ মেলামেশার কথাও। তবে শামি এক পাকিস্তানি জুয়াড়ির কাছ থেকে ম্যাচ গড়াপেটার জন্য টাকা নিয়েছিলেন বলে যে অভিযোগ হাসিন করেছিলেন সেটা চার্জশিটে উল্লেখ করেনি পুলিশ। সর্বমোট ২৮ জনের সাক্ষ্য নিয়ে তবেই দায়ের করা হয়েছে এ মামলা।

মোহাম্মদ শামি অবশ্য প্রথম থেকেই তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করে আসছেন। শামির ভাষ্য, ‘আমাদের একান্ত ব্যক্তিগত ব্যাপারগুলো নিয়ে বাজারে সম্পূর্ণ মিথ্যা গুজব রটানো হচ্ছে। এটা আমার বিরুদ্ধে একটা বিশাল ষড়যন্ত্র যা শুধুই আমার বদনামের জন্য এবং আমার খেলাকে নষ্ট করার জন্য করা হচ্ছে।‘

ঢাকাটাইমস/এমআই

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :