ক্রাইস্টচার্চের হোটেলে বাংলাদেশ দল, কিউই বোর্ডকে বিসিবির ফোন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৯, ১০:০৭ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ০৯:১২

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার পর হোটেলে ফিরে গেছেন বাংলাদেশি ক্রিকেটাররা। হামলার ঘটনার কিছু আগেই বাংলাদেশ দলের বেশ কয়েকজন খেলোয়াড় মসজিটিতে নামাজ পড়তে ঢুকছিলেন।

হামলার পর বাংলাদেশ দলকে ক্রাইস্টচার্চের টিম হোটেলে নিয়ে যাওয়া হয়েছে। এমন ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন তামিম-মুশফিকরা-সৌম্যরা। তাদের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

তামিম ইকবাল নিজের টুইটার একাউন্টে লিখেছেন, ‘পুরো দল গোলাগুলির হাত থেকে বেঁচে গেলো। খুবই ভয়াবহ অভিজ্ঞতা, সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশ ক্রিকেট দলের ডাটা অ্যানালিস্ট শ্রিনিবাস তার টুইটার একাউন্টে লিখেছেন, ‘মাত্রই এক বন্দুকধারীর হাত থেকে রক্ষা পেলাম। এখনো শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক হচ্ছে না। ভয় কাজ করছে সর্বত্র।’

দেশটির স্থানীয় সময় বেলা দেড়টার দিকে ক্রাইস্টচার্চের হেগলি ওভাল মাঠের খুব কাছে অবস্থিত আল নূর মসজিদের এই হামলায় ২৭ জনের মতো নিহত হয়েছেন বলে দেশটির একটি পত্রিকা ওটাগো জানিয়েছে।

হামলা ওই ঘটনায় স্থানীয় সময় রাত নয়টার আগে সবাইকে ক্রাইস্টচার্চ ছাড়তে নিষেধ করা হয়েছে। তবে বাংলাদেশ দলকে দ্রুতই ক্রাইস্টচার্চ থেকে নিরাপদে সরিয়ে আনা হবে।

বাংলাদেশি খেলোয়াড়দের নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে কিউই ক্রিকেট বোর্ডকে ফোন করা হয়েছে। তাছাড়া ক্রিকেটারদের হোটেল থেকে একা না বের হওয়ার নির্দেশ দেওয়া হয়।

ঢাকাটাইমস/১৫মার্চ/এইচএ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :