আবার শুরু হচ্ছে সোনালির ক্যানসারের চিকিৎসা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ১০:১৩

কয়েক মাস ধরে মরণ ব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। তার চিকিৎসা চলছিল আমেরিকার নিউ ইয়র্কে। কয়েক মাস সেখানে চিকিৎসা শেষে নিজ দেশ ভারতে ফিরেছিলেন নায়িকা। তবে আবারও চিকিৎসার জন্য মার্কিন মুলুকে যাবেন তিনি।

সম্প্রতি সামাজাকি যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে এ কথা জানান সোনালি। ছবির ক্যাপশনে লিখেন, ‘অন্য রকম পোশাক, অন্য রকম গয়না। রোলার কোস্টারের মতো জীবনে ছোট্ট একটা বিরতি! সেই বিরতি কাটিয়ে আবারও ফিরছি।’

ক্যানসারের খবর প্রথম থেকেই প্রকাশ্যে শেয়ার করেছিলেন সোনালি। তিনি জানিয়েছিলেন, অভিনয়ের খাতিরে বহু মানুষ তাকে চেনেন। তাই ক্যানসার ধরা পড়ার পরই লড়াই শুরু করেছিলেন। পাশে পেয়েছিলেন পরিবার এবং বন্ধুদের।

তার লড়াই যাতে আরও ক্যানসার আক্রান্তদের অনুপ্রাণিত করে, তাকে দেখে যাতে অসুস্থতরা বাঁচার রসদ খুঁজে পান, সে কারণেই প্রথম থেকেই নিজের সমস্যার কথা প্রকাশ্যে জানিয়েছিলেন।

এরপর চিকিত্সা শুরু হওয়ার পর প্রতিটি ধাপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কেমোথেরাপির ফলে তার মাথার চুল উঠে গেছে। সেই অবস্থাতেও নিজের ছবি শেয়ার করেছেন। আবার কখনও বা ব্যবহার করেছেন উইগ।

কিন্তু কোনো অবস্থাতেই লড়াইয়ের সাহস হারাননি তিনি। মনের জোর বাড়াতে মনরোগ বিশেষজ্ঞের সাহায্য নিয়েছেন। সে কথা কবুল করতেও পিছপা হননি।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘কাল হো না হো’ ছবিতে ক্যানসার আক্রান্ত বন্ধু শাহরুখ খানের চিকিৎসা করতে দেখা গিয়েছিল চিকিৎসক সোনালিকে। এই ছবির পুরো শুটিং হয়েছিল আমেরিকায়। ১৫ বছর বাদে নায়িকা নিজেই ক্যানসারে আক্রান্ত। চিকিৎসা চলছে আমেরিকায়।

ঢাকাটাইমস/১৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :