ভাইদের রক্ষা করায় আল্লাহর প্রতি কৃতজ্ঞ সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৯, ১৫:৪১ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ১৫:৩৬

চোটের কারণে নিউজিল্যান্ডে দলের সঙ্গে নেই টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। থাকলে হয়তো আজ  তিনিও এই ঘটনার অংশ হতেন। তবে এমন নির্মম ঘটনার হাত থেকে সতীর্থদের রক্ষা করায় আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ অধিনায়ক।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে শুক্রবার দুপুর দেড়টার দিকে হ্যাগলি ওভাল মাঠের পাশে একটি মসজিদে সন্ত্রাসী হামলা হয়। এই ঘটনার সময় মসজিদের সামনেই ছিল বাংলাদেশ ক্রিকেট দলের বাস।অল্পের জন্য জীবন রক্ষা পায় টাইগাররা।

ঘটনার পর টুইট বার্তায় আল্লাহকে ধন্যবাদ দিয়ে সাকিব লিখেন,‘নিউজিল্যান্ডে হওয়া হামলার ব্যাপারে কিছু বলার ভাষা নেই আমার। শুধু এটুকু বলতে চাই যে মহান আল্লাহ্‌’র প্রতি আমি কৃতজ্ঞ যে তিনি আমার ভাই, আমার সতীর্থদের রক্ষা করেছেন। আলহামদুলিল্লাহ্‌।’

পাশাপাশি আরেক স্টাটাসে তিনি ফেসবুকে লিখেন,‘যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডই দুঃখজনক। ব্যাপারটা আরও শোচনীয় হয় যখন সন্ত্রাসী কার্যক্রম চালানো হয় কিছু নিষ্পাপ প্রার্থনারত মানুষের উপর।

দূর্ঘটনায় নিহত সকল বিদেহী আত্মার শান্তি কামনা করছি৷ কাপুরুষোচিত এই ঘটনায় স্বজন হারানো শোক-সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা।

মহান আল্লাহকে ধন্যবাদ আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারকে হামলা থেকে নিরাপদে রাখার জন্যে। যত দ্রুত সম্ভব নিরাপদে যেন তারা দেশে ফেরে সেই কামনাই থাকলো।’

(ঢাকাটাইমস/১৫ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :