‘দাবাং থ্রি’র ‍মুক্তি এ বছরেই

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ১৬:১১

বলিউডে বছর শেষে যেন ছবির মেলা। প্রত্যেক প্রোডাকশন হাউজেরই লক্ষ্য বড়দিনের বড় ক্রাউড। বছর শেষের বড় রিলিজের মধ্যে এতদিন শোনা যাচ্ছিল রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘অর্জুন কাপুর’ অভিনীত ‘পানিপথ’-এর কথা। সেই তালিকায় সালমান খানের ‘দাবাং থ্রি’ও যুক্ত হলো।

সুপারহিট ‘দাবাং’ সিরিজের তৃতীয় এ কিস্তিটি পরিচালনার দায়িত্ব সলমান খান তুলে দিয়েছেন ভারতের অন্যতম সেরা ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবার হাতে। মাঝে মাঝেই তাকে ছবি পরিচালনায় দেখা যায়। সেই ধারাবাহিকতায় এবার তিনি নির্মাণ করবেন ‘দাবাং থ্রি’। যেটি এ বছরের শেষ দিকে মুক্তি পাবে।

এর আগে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দাবাং’ পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ। সেখানে সালমানের নায়িকা ছিলেন সোনাক্ষী সিনহা। ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘দাবাং টু’। এটি পরিচালনার দায়িত্ব ছিল সালমান খানের ভাই আরবাজ খানের হাতে। এখানেও ভাইজানের নায়িকা ছিলেন সোনাক্ষী।

এবার প্রভু দেবার হাতে নির্মিত হবে ‘দাবাং থ্রি’। সেখানেও সালমানের বিপরীতে সোনাক্ষীকেই দেখা যাবে। এই সিরিজের প্রথম দুটিতেই তার অভিনয় ছিল নজরকাড়া। সেই সুবাদে তৃতীয় কিস্তিতেও সুযোগ পেলেন। এবার তাকে দেখা যাবে ভিন্ন রূপে। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে সলমান খান জানান, আগামী ১ এপ্রিল থেকে শুরু হবে ‘দাবাং থ্রি’র শুটিং।

বলিউড ভাইজান বর্তমানে ব্যস্ত তার আগামী ছবি ‘ভারত’-এর পোস্ট প্রোডাকশন নিয়ে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খানের নায়িকা তার এক সময়কার প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এর বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও সুনীল গ্রোভারের মতো তারকাদের। চলতি বছরের রোজার ঈদে মুক্তি পাবে ‘ভারত’।

ঢাকাটাইমস/১৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :