নোয়াখালীতে আ.লীগের চার নেতা বহিষ্কার

প্রকাশ | ১৫ মার্চ ২০১৯, ২০:২৫

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নোয়াখালীতে আওয়ামী লীগের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আ’লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সকল কর্মকাণ্ড থেকে অব্যহতি দেয়া হয়েছে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আব্দুল মোমিন বিএসসিকে আহবায়ক ও মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটু (চেয়ারম্যান)কে যুগ্ম আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন- জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

প্রসঙ্গত, বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশগ্রহণ করছেন।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এলএ)