উপজেলা নির্বাচন

মির্জাপুরে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ২১:১২

টাঙ্গাইলের মির্জাপুরে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পর ভোটের মাঠে প্রচার শুরু করেছেন। শুক্রবার থেকে তারা পুরো দমে মাঠ চষে বেড়াচ্ছেন। অনেক প্রার্থী দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী কৌশল নির্ধারণে বৈঠক করছেন বলে জানা গেছে।

৩১ মার্চ চতুর্থ ধাপে মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস-চেয়ারম্যানে তিনজন ও সংরক্ষিত নারী ভাইস-চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বৃহস্পতিবার মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার মো. শামসুজ্জামান এসব প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

চেয়ারম্যান পদের প্রার্থীদের মির্জাপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত মীর এনায়েত হোসেন মন্টু (নৌকা), টাঙ্গাইল জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি বিএনপি নেতা ফিরোজ হায়দার খান (মোটরসাইকেল), রুপা রায় চৌধুরী (আনারস) ও মো.লাল মিয়া (আম) প্রতীক পেয়েছেন।

ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম (টিউবওয়েল), উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম সিকদার (উড়োজাহাজ), উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজাহারুল ইসলাম (তালা) এবং সংরক্ষিত নারী ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তার শিফা (কলস), সাবেক ভাইস-চেয়ারম্যান সালমা সালাম উর্মি (হাঁস) ও উপজেলা মহিলাদলের সভাপতি খালেদা সিদ্দিকী স্বপ্না (ফুটবল) প্রতীক পেয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার শামসুজ্জামান জানান, ‘অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’

(ঢাকাটাইমস/১৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :