চুয়াডাঙ্গায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী

তিন লাখ ৩৪ হাজার শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলছে

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৯, ২১:৫৩ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ২১:২৫

সরকারি কাজ গতিশীল করতে এবং সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে তিন লাখ ৩৪ হাজার শূন্যপদে নিয়োগের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। তিনি বলেছেন, সরকার এ বিষয়টি সবচেয়ে অগ্রাধিকার ভিত্তিতে দেখছে।

আজ শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী।

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর জন্য বিচাকরিপ্রার্থীদের দাবির বিষয়ে জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ নিয়েও সরকারে নানা পর্যায়ে আলোচনা হচ্ছে। তবে এ বিষয়ে নীতিনির্ধারণী পর্যায়ে এখনো আলোচনা হয়নি। বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর ওপর নির্ভর করছে।’

নিউজিল্যান্ডে মসজিদে বন্দুকধারীদের গুলিতে তিন বাংলাদেশিসহ ৪৯ জন নিহতের ঘটনা নিয়েও কথা বলেন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন। তিনি ঘটনার তীব্র নিন্দা ও নিহতদের প্রতি সমাবেদনা জানান।

প্রতিমন্ত্রী বলেন, নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের নিরাপদে দেশে ফেরাতে সরকারের উচ্চপর্যায় থেকে যোগাযোগ রাখা হচ্ছে।

পরে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরাল উদ্বোধন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন অধ্যাপক ফরহাদ হোসেন। আরও বক্তব্য দেন পুলিশ সুপার মাহবুবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শামসুল আবেদীন খোকন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু ও জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।

এর আগে বিকালে মেহেরপুর থেকে সড়কপথে জনপ্রশাসন প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গায় পৌঁছালে সার্কিট হাউজে তাকে শুভেচ্ছা জানান জেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা।

(ঢাকাটাইমস/১৫মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

জিম্মি নাবিকদের মুক্তির আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ডিএনসিসি কার্যালয় সরানোর মধ্য দিয়ে কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু 

বিএসএমএমইউ উপাচার্যের দায়িত্ব নিলেন দীন মোহাম্মদ, বললেন ‘কোনো অন্যায় আবদার শুনব না’

সাত বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে

বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: যুক্তরাষ্ট্র

সীমান্তে নিহত দুই বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ

ট্রেনে ঈদযাত্রা: পঞ্চম দিনের মতো অগ্রিম টিকিট বিক্রি শুরু

৫০ হাজার টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন

এই বিভাগের সব খবর

শিরোনাম :