ক্রাইস্টচার্চে মসজিদে হামলা

তামিমদের জন্য শুকরিয়া ও নিহতদের মাগফেরাত কামনা মাশরাফির

কাপাসিয়া (গাজীপুর) থেকে, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ০০:০৫ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৯, ২৩:৫৬

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসীদের হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। একই সঙ্গে বাংলাদেশি ক্রিকেটাররা অক্ষত থাকায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি।

শুক্রবার বিকালে গাজীপুরের কাপাসিয়ার তারাগঞ্জ সূর্যোদয় স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

তারাগঞ্জ এইচ এন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এ খেলায় প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মাশরাফি বিন মোর্ত্তজা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানপূর্ব আলোচনায় মাশরাফি নিহতদের জন্য মাগফেরাত কামনা করেন ও তামিমদের জন্য শুকরিয়া জানান। হামলার সময় বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে একটি বাস মসজিদে জুমার নামাজ আদায় করতে যাচ্ছিল।

পরে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুহাম্মদ আশরাফুল আলম খোকন টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন। ২০ ওভারের খেলায় তারাগঞ্জ ফ্রেন্ডস্ ক্রিকেট ক্লাব এবং কালীগঞ্জের একতা কিশোর সংঘ অংশ গ্রহণ করে। 

খেলায় তারাগঞ্জ ফ্রেন্ডস্ ক্রিকেট ক্লাব ৭ উইকেটে ২৬৭ রান করে চ্যাম্পিয়ন হয়। একতা কিশোর সংঘ ১৯৭ রানে অল আউট হয়ে যায়। খেলায় স্পন্সর ছিল মিনিস্টার ফ্রিজ কোম্পানি।

খেলা শেষে মাশরাফি চ্যাম্পিয়ন দলের হাতে একটি ১৬ সিএফটি মিনিস্টার ফ্রিজ এবং রানার আপ দলের হাতে একটি এলইডি স্মার্ট টিভি তুলে দেন।   

মাশরাফি স্থানীয়ভাবে যুবকদের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনকে সাধুবাদ জানান এবং ক্রিকেট একাডেমি স্থাপনে সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন। বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করতে হলে শিশু-কিশোর ও যুব সমাজকে খেলার মাঠে আনতে হবে। প্রচেষ্টা থাকলে একদিন এ মাঠ থেকেই জাতীয় দলে নেতৃত্ব দিবে। 

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুহাম্মদ আশরাফুল আলম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আজগর রশীদ খান, তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ¦ বোরহান উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী অ্যাড. আমানত হোসেন খান, কলেজ গর্ভনিংবডির সদস্য  জাহিদুল হক দিলিপ, শরিফুল আলম শামীম, জেলা যুবলীগ নেতা নূরেআলম সুমন খন্দকার, সূর্যোদয় স্পোর্টিং ক্লাবের সভাপতি শিবলু আলম সোহেল প্রমুখ।  

ঢাকাটাইমস/১৫মার্চ/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :