যাচ্ছেন নুরও

প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নেতাদের সাক্ষাৎ বিকালে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ১১:১৬ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ০৯:১৬

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নির্বাচিতরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন আজ। শনিবার বিকাল চারটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। এতে কোটা আন্দোলনের নেতা ও ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূরও থাকবেন।

দীর্ঘ ২৮ বছর পর গত সোমবার ডাকসু ও হল সংসদ নির্বাচনের ভোট হয়। এতে কেন্দ্রীয় সংসদের ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমাজসেবা পদে আখতার হোসেন বিজয়ী হন।

জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদে এই সংগঠনের নেতারা নির্বাচিত হন।

তবে কারচুপি ও অনিয়মের অভিযোগে পুনর্নির্বাচন দাবি করে আসছে ছাত্রলীগ ছাড়া অন্য সব প্যানেলের প্রার্থীরা। এর মধ্যে রয়েছেন ভিপি নুরুল হক নুরও। তিনি ৩১ মার্চের মধ্যে পুনরায় নির্বাচনেরও দাবি করেছেন। কিন্তু প্রধানমন্ত্রী ডাকসুর নির্বাচিতদের গণভবনে আমন্ত্রণ জানালে সেখানে যাওয়ার কথা জানান নুর।

দুই দিন আগে নুরুল হক নুর জানিয়েছিলেন, ‘প্রধানমন্ত্রী ডাকসু ও হল সংসদে বিজয়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি সবার প্রধানমন্ত্রী। আমি এবং আমার প্যানেল থেকে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেন প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাব।’

ঢাকাটাইমস/১৬মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :