ডিভোর্সেও সমস্যা মেটেনি কালকির

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ১৬:১১ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ১২:৫২

ভালোবেসে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন অভিনেত্রী কালকির কোয়েচলিন। টেকেনি তাদের সংসার। ২০০৮ সালে ‘দেব ডি’ নির্মাণের সময় অনুরাগ ও কল্কির মধ্যে সম্পর্ক হয়েছিল। বিয়ে করেছিলেন ২০১১ সালে। আর বিবাহ বিচ্ছেদ হয় ২০১৫ সালে।

দুই তারকার সংসার ভাঙার এই খবর নিয়ে এক সময় বলিউড মহলে রসালো আলোচনা হয়েছে। সেই আলোচনা থেকেই জানা যায়, ২০১৩ সাল থেকে আলাদা থাকতেন কালকি ও অনুরাগ। সেই মর্মে তারা একটি নোটিশ জারি করেন।

সে সময় অনুরাগ বলেছিলেন, ‘কালকির সঙ্গে আলাদা থাকছি, তবে কিন্তু এখনই ডিভোর্স হচ্ছে না। আমাদের ব্যক্তিগত জীবনকে সবাই সম্মান করবেন।’

অনুরাগের এই ঘোষণার দুই বছর না গড়াতেই ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাদের। কিন্তু সেই ডিভোর্সের তিন বছর পার হলেও এখনও সমস্যা মেটেনি অভিনেত্রী কালকির। বিচ্ছেদের পর সুস্থ থাকতে মনোবিদের সাহায্য নিতে হয় তাকে।

সেই তথ্য প্রকাশ্যে এনেছেন কালকি নিজেই। জানান, এখনও তিনি নিজেকে স্থির করতে পারেননি। বিভিন্ন মানসিক সমস্যা তৈরি হয়েছে তার একাকী জীবনে। যে সমস্যা থেকে দূরে থাকতে ডিভোর্সের পথে হেটেছিলেন নায়িকা, একাকী জীবনে তার চেয়ে বড় সমস্যার মোকাবিলা করতে হচ্ছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব নিয়ে কালকি বলেছেন, ‘বিবাহ বিচ্ছেদের পর আমি থেরাপি পর্যন্ত করিয়েছিলাম। মন ঠিক রাখা খুব গুরুত্বপূর্ণ। আসলে বন্ধু বা পরিবারের বাইরের কারও দৃষ্টিভঙ্গী সে সময় আমার জন্য দরকার ছিল। তবে অনুরাগ ও আমি এখনও বন্ধু। আমাদের এখনও দেখা হয়।’

কালকির বলিউডের বেশ পরিচিত একজন তারকা। তবে সহ-অভিনেত্রী হিসেবেই তাকে বেশি দেখা গেছে। ঋত্বিক রোশন ও ক্যাটরিনা কাইফের ‘জিন্দেগী না মিলোগি দোবারা’ এবং রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে কালকিকে সহ-অভিনেত্রী হিসেবে দেখা গেছে।

ঢাকাটাইমস/১৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :