রিয়ালে জিদানের দ্বিতীয় অধ্যায় শুরু আজ

প্রকাশ | ১৬ মার্চ ২০১৯, ১২:৫৬

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

টানা তিনবার রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়ে ইতিহাস গড়েছিলেন জিনেদিন জিদান। দলকে সাফল্যের চূড়ায় তুলে দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি। এরপরই শুরু হয় ছন্দপতন। টানা ব্যর্থতায় আটকে যাওয়া ক্লাবটির দুঃসময়ে সঙ্গী হয়ে আবারও সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরেছেন জিদান। পুরোনো শিষ্যদের নিয়ে আজ  নতুন করে শুরু করবেন ফরাসি বিশ্বকাপ জেতা এই সাবেক তারকা।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আজ  সেল্টা ভিগোর মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টা ১৫ মিনিটে। এই ম্যাচ দিয়েই রিয়ালে নিজের দ্বিতীয় অধ্যায় ‍শুরু করবেন জিনেদিন জিদান।

টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা রিয়াল মাদ্রিদ এবার শেষ ষোলোই পার করতে পারেনি। পাশাপাশি চলতি মৌসুমে লা লিগাতেও শিরোপার দৌঁড় থেকে পিছিয়ে দলটি। ৫১ পয়েন্ট নিয়ে দলটির অবস্থান তিন নম্বরে। শিরোপার দৌঁড়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৬৩।

চ্যাম্পিয়ন্স লিগে বাদ পড়ার পর গত ১১ মার্চ রিয়াল মাদ্রিদের দায়িত্ব পুনরায় গ্রহন করেন জিদান। আপাতত কোনো শিরোপা নিয়ে চিন্তা না করে ভালোভাবে মৌসুম শেষ করতে চান তিনি। তার লক্ষ্য আগামী মৌসুমের জন্য দলকে ভালোভাবে তৈরি করা।

(ঢাকাটাইমস/১৬ মার্চ/এইচএ)