রাজশাহীতে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ১৫:২০ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ১৫:১৫

রাজশাহীতে নিখোঁজের একদিন পর এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে নগরীর বাজে কাজলা এলাকা থেকে মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৪০) নামে ওই অটোরিকশাচালকের লাশ উদ্ধার করে। মোস্তাকিন ওই এলাকার মোস্তফা আলীর ছেলে।

নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, বাড়ি থেকে প্রায় দুইশ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিকশার জমার টাকা বাকি পড়ায় বুধবার রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারধর করা হয়।

তিনি জানান, বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল। ওই রাতে বাড়ি থেকে গ্যারেজে টাকা দিতে হবে বলে স্ত্রীর কাজ থেকে দেড়শ টাকা নিয়ে যায় মোস্তাকিন। এরপর থেকে বাড়ি ফেরেননি। শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তারা লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, বৃহস্পতিবার রাত থেকে মোস্তাকিন নিখোঁজ ছিলেন। শনিবার সকালে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। মোস্তাকিনের মাথাসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে মন্তব্য করেন এ পুলিশ কর্মকর্তা।

ঢাকাটাইমস/১৬মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :