নুসরাতের বাজে ছবি পোস্ট, বিজেপিকর্মী গ্রেপ্তার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ১৯:২৩ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ১৯:১৮

বসিরহাটে নুসরাত জাহান, যাদবপুরে মিমি চক্রবর্তী। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এই নাম দুটি শোনার পর থেকেই তাদের নিয়ে ট্রোলিংয়ে মেতেছে একটা শ্রেণি। ফেসবুক-হোয়াটসঅ্যাপে চলছে দুই নায়িকার ছবি চালাচালি, সঙ্গে নোংরা চুটকি।

তেমনই এক ঘটনায় জড়িত থাকার অপরাধে শনিবার শুভেন্দু চক্রবর্তী নামে ক্ষমতাসীন দল বিজেপির এক কর্মীকে গ্রেপ্তার করেছে চব্বিশ পরগনার বাদুড়িয়া থানা পুলিশ। এই যুবক তৃণমূল প্রার্থী নুসরাত জাহানের কুরচিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বলে অভিযোগ।

যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাদের দলের সদস্য শুভেন্দুকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে বিরক্তি প্রকাশ করেছেন নুসরাত।

গত বৃহস্পতিবার মধ্যমগ্রামের দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সোশ্যাল মিডিয়ায় ট্রোল নিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘যারা এসব করছেন, তারা আগে বাড়ির মা-বোনদের সম্মান দিন। তাহলে আমরাও সম্মান পাব।’

নায়িকার কথায়, ‘যারা ট্রোল করছেন, তাদের বাংলার সংস্কৃতি শেখা উচিত। নারীদের সম্মান দেয়া শেখা উচিত।’

লোকসভা নির্বাচনের তফসিল ঘোষণার দিনই কমিশনের পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছিল, এবার সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বিশেষ করে নজরে রাখবে কমিশন।

সেই মত দেশের সব প্রশাসনিক আধিকারিকের কাছে নির্দেশিকাও পৌঁছে গেছে। আর তারপরই কড়া হাতে সেই নির্দেশ পালন করছে পুলিশ-প্রশাসন। সেই ধারাবাহিকতায় গ্রেপ্তার হলেন শুভেন্দু নামে ওই যুবক।

ঢাকাটাইমস/১৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :