শ্রীদেবীর চরিত্রে রাজি বিদ্যা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ২০:০০

এক বছরের বেশি হল, শ্রীদেবী প্রয়াত হয়েছেন। কিন্তু তার আচমকা প্রয়াণ এখনও মেনে নিতে পারেন না অনেকে। প্রয়াত অভিনেত্রীকে মিস করেন বলিউড মহলের সদস্যরা। সে কারণেই কি এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির কথা ভাবছে বলিউড?

শ্রীদেবীর বায়োপিক আদৌ তৈরি হচ্ছে কিনা, তা একনও নিশ্চিত নয়। যদিও কিছুদিন আগে এমন ঘোষণা এসেছিল নায়িকা স্বামী বনি কাপুরের পক্ষ থেকে। বিদ্যা বালান ওই বায়োপিকে শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করবেন কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

সম্প্রতি বিদ্যাকে সরাসরি এই প্রশ্ন করাও হয়েছিল। তার উত্তরে নায়িকা বলেন, ‘শ্রীদেবীর বায়োপিকে তার ভূমিকায় অভিনয় করতে গেলে অনেক সাহস লাগে। কিন্তু তার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য যদি করতে হয়, আমি রাজি।’

শ্রীদেবীর বায়োপিকে শুধু তার অভিনয় জীবন নয়, ব্যক্তিগত জীবনও দেখতে চাইবেন দর্শক। কিন্তু আদৌ কি সব সত্যি ঘটনা দেখানো সম্ভব হবে? তা নিয়ে প্রশ্ন রয়েছে বলিউড মহলের অন্দরেই।

এর আগে শোনা গিয়েছিল, শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। এই নায়িকাকে পছন্দ শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরের। তারা চান, তাদের মায়ের চরিত্রে মাধুরীই অভিনয় করুক।

তবে শেষ পর্যন্ত প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বায়োপিক নির্মিত হয় কিনা এবং হলেও সেখানে শ্রীর ভূমিকায় কাকে দেখা যাবে- এসবের উত্তর পাওয়া যাবে সময় হলেই। আপাতত সেই দিনের অপেক্ষা।

ঢাকাটাইমস/১৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :