বগুড়ায় তরুণ উদ্যোক্তা সম্মেলনের থিমসং উদ্বোধন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ২০:৪৮

আগামী ২৩ মার্চ বগুড়ায় অনুষ্ঠিত হতে যাওয়া দিনব্যাপি তরুণ উদ্যোক্তা সম্মেলনের থিমসং উদ্বোধন করা হয়েছে। বগুড়ার কবি এ কে আজাদের লেখা গানটিতে সুরারোপ ও কণ্ঠ দিয়েছেন রানা মাসুদ।

শনিবার দুপুরে বগুড়ার স্থানীয় স্কাই ভিউ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে থিম সংটির উদ্বোধন করেন শুকরা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মান্নান আকন্দ।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন পুন্ড্র টিভির ব্যবস্থাপনা পরিচালক এস এম আবু সাঈদ, সফল উদ্যোক্তা ও ইয়ুথ ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের নির্বাহী পরিচালক সৈয়দ সোহেল আহমেদ লিটন, কবি আবুল কালাম আজাদ, ভয়েস অব আমেরিকার উত্তরাঞ্চল প্রতিনিধি প্রতীক ওমর, ইভেন্ট ক্রিয়েটরের পরিচালক সোনিয়া হক প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ইভেন্ট ক্রিয়েটরের প্রধান নির্বাহী মাহমুদুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে মো. আব্দুল মান্নান আকন্দ বলেন, ‘বগুড়ায় এর আগে তরুণদের নিয়ে এমন আয়োজন কখনো হয়নি। এ আয়োজনকে একটি সাহসী ও সময়োপযোগী উদ্যোগ হিসেবে উল্লেখ করে বলেন, দেশের বেকারত্ব সমস্যার সমাধানে তরুণদের উদ্যোগী হওয়ার বিকল্প নেই। কেউ লেখাপড়া শেষে চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত হলে তার মাধ্যমে এলাকার আরো তরুণের কর্মসংস্থান হবে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :