উন্নত দেশের সুবিধা পাবে বাংলাদেশ: মেজর রফিক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ২১:৫৩

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, পদ্মা সেতু কিংবা উড়াল সড়ক ও মেট্রোরেল এখন বাস্তব। উন্নত দেশের সুবিধা পাবে বাংলাদেশ।

আজ শনিবার বিকেলে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের শাহরাস্তি বাজার-চন্ডিপুর-উনকিলা বাজার সড়ক উদ্বোধন শেষে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মেজর রফিকুল বলেন, ‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণেই বাংলাদেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে। বহির্বিশ্ব বাংলাদেশের উন্নয়ন দেখে বিস্মিত। এত অল্প সময়ে কীভাবে এত উন্নয়ন সম্ভব এ নিয়ে ভাবছেন বিশ^নেতারা।

তিনি বলেন, পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয় বাস্তব। উন্নত দেশের মতো উড়াল সেতু, মেট্রো রেলের সুবিধা পাবে বাংলাদেশ। এসব উন্নয়নের ফলে বাংলাদেশের জিডিপির প্রবৃদ্ধির হার বেড়েছে। এখন আর পথেঘাটে ভিক্ষুক দেখা যায় না। মানুষ না খেয়ে মরে না।

জঙ্গিবাদ আওয়ামী লগি সরকার শক্ত হাতে দমন করেছে উল্লেখ করে এই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ দেশে আর জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না।

আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা দুলালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র আবদুল লতিফ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইলিয়াস কাঞ্চন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক নিজামুদ্দীন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ও টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. ফারুক দর্জি, মাহফুজুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :