রাজধানীতে গুলিতে ‘ছিনতাইকারী’ নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৯, ১৪:৩২

রাজধানীর মোহাম্মদপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন, পুলিশের ভাষ্য অনুযায়ী যিনি ছিনতাইকারী দলের সদস্য। আহত হয়েছেন আরও একজন। শনিবার গভীর রাতে মোহাম্মদপুরের বসিলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গোলাগুলির ঘটনায় ছিনতাইকারী চক্রের দুই সদস্য আহত হয়। পরে হাসপাতালে নেয়া হলে তাদের একজন মারা যায়। নিহত ব্যক্তির নামপরিচয় পাওয়া যায়নি। আহত হান্নানকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

ঘটনার বর্ণনা দিয়ে মোহাম্মদুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বলেন, ‘আমাদের কাছে অভিযোগ ছিল একটি সিলভার রঙের গাড়ি নিয়ে মোহাম্মদপুরের বিভিন্ন স্থানে একটি চক্র ছিনতাই করে। অভিযোগের প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে একজন ছিনতাইকারীকে আটক করি। আটক ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদ করলে সে গাড়ির অবস্থান সম্পর্কে জানায়। পরে মোহাম্মদপুরের বসিলা এলাকায় সেই গাড়িটি নিয়ে ছিনতাইকারীরা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। তথ্য অনুযায়ী আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। গাড়ির কাছাকাছি যেতেই পুলিশের গাড়ি লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও গুলি চালালে ছিনতাইকারীদের দুজন গুলিবিদ্ধ হয়। আহত দুজনকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি এক্স করোলা মডেলের সিলভার রঙের গাড়ি, ৫ রাউন্ড গুলিসহ একটি আধুনিক একটি অস্ত্র ও গাড়ির কয়েকটি ভুয়া নাম্বার প্লেট উদ্ধার করা হয়েছে বলে ওসি জানান।

ঢাকাটাইমস/১৭মার্চ/কারই/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :