ডোমিনজ পিৎজা এখন বাংলাদেশে

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৯, ১৬:১৪

ডোমিনজ পিৎজা বাংলাদেশে এর প্রথম রেস্টুরেন্ট নিয়ে অফিসিয়ালি যাত্রা শুরু করেছে। শুক্রবার রাজধানী ঢাকার ধানম-ির র‌্যাংগস ফরচুন স্কয়ারে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে ডোমিনসের প্রথম রেস্টুরে›টের উদ্বোধন করা হয়। 

ডোমিনজ পিৎজা বাংলাদেশে জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল) এবং গোল্ডেন হারভেস্ট কিউএসআর লিমিটেডের সঙ্গে যৌথভাবে ব্যবসা পরিচালনা করবে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল) ভারতের অন্যতম বৃহৎ খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এবং গোল্ডেন হারভেস্ট কিউএসআর লিমিটেড বাংলাদেশের স্বনামধন্য গোল্ডেন হারভেস্ট গ্রুপের ব্যবসায়িক সাবসিডিয়ারি।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড এবং গোল্ডেন হারভেস্ট বাংলাদেশে যৌথভাবে জেভি নামে কাজ করবে। জেভি হচ্ছে জুবিল্যান্ট গোল্ডেন হারভেস্ট লিমিটেডের সংক্ষিপ্ত রূপ।

ডোমিনজ পিৎজা বাংলাদেশে তাদের খাবার মেন্যুকে নতুন ভাবে সাজিয়েছে। মেন্যুতে থাকছে ডোমিনজের আর্ন্তজাতিক বাজারে জনপ্রিয় সবগুলো পিৎজা পাশাপাশি দেশী গ্রাহকদের জন্য আছে দেশীয় স্বাদের পিৎজা। শিগগিরই গ্রাহকেরা রেস্টুরেন্টে গরম গরম সুস্বাদু পিৎজা খাবার সুযোগ পাবেন, একই সঙ্গে থাকছে ৩০ মিনিটের ভেতর হোমডেলিভারি দেয়ার ব্যবস্থা। 

ডোমিনজ পিৎজা ভেগ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে পিৎজা সরবাহের উপর সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করছে। ডোমিনজ পিৎজার মূল্যতালিকা শুরু হয়েছে মাত্র ১৪৯ টাকা থেকে। এর ফলে মোটামুটি সকল শ্রেণী পেশার গ্রাহকেরাই ডোমিনজ পিৎজার স্বাদ গ্রহণের সুযোগ পাবেন। 

(ঢাকাটাইমস/১৭মার্চ/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :