মাগুরায় আগুনে পুড়ল ১১ বসতঘর

মাগুরা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৯, ১৬:৫৮

মাগুরার শ্রীপুর উপজেলার ছোনগাছা গ্রামে আগুনে পুড়ে গেছে সাতটি পরিবারের ১১টি বসতঘর। পুড়ে গেছে রান্নাঘর ও গোয়ালঘরসহ তিনটি গরু, ছয়টি ছাগল ও নগদ প্রায় দুলাখ টাকা। শনিবার দিবাগত রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত আরব আলী শেখ জানান, রাত ১১টার দিকে বাড়ির গোয়াল ঘরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন বাড়ির চারপাশে ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের মানুষ ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার কাজে অংশ নেয়। আগুন নেভানোর আগেই আরব আলী, মোয়াজ্জেম, মিটুল, বিপুল, শুকুরন্নেছা ও উজ্জল শেখসহ সাতটি পরিবারের ১১টি বসতঘর পুড়ে যায়। এছাড়া পুড়ে যায় তিনটি গরু, ছয়টি ছাগল ও নগদ প্রায় দুই লাখ টাকাসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা অধির কুমার বিশ্বাস জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আগুন লাগার খবর পেয়ে সকালে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :