ব্রেকআপের পর এলোমেলো নার্গিস ফাখরি

প্রকাশ | ১৮ মার্চ ২০১৯, ১৩:৪৬

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

২০১৭ সাল থেকে প্রেমিক মাত আলোনজোর সঙ্গে ডিটিং করছেন বলিউডের হট সেনসেশন নায়িকা নার্গিস ফাখরি। সদ্য তিনি শেষ করেছেন ভূষণ পাটিলের ‘আমাভাস’ ছবির শুটিং। শেষ হওয়া মাত্রই দুই বছরের সঙ্গী মাতের সঙ্গেও সম্পর্ক শেষ করে দিয়েছেন নার্গিস।

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে খবর, ‘আমাভাস’ ছবির প্রোমোশন শুরু হয়ে গেছে। প্রথম দুইদিন ঠিকই চলছিল। কিন্তু তারপর থেকেই নাকি নার্গিস প্রচুর জ্বালাতন শুরু করেছেন। ছবির প্রোমোশনে যেতে চাইছেন না।

এমনকী কোনো রিয়্যালিটি শোয়েও যেতে চাইছেন না নায়িকা। বাদ দিয়েছেন যাবতীয় সাক্ষাৎকারও। ফলে প্রবল চাপে পড়েছে পাবলিক রিলেশন সংস্থা। মাতের সঙ্গে ব্রেকআপই যে এর পিছনে মুখ্য এমনটাই মনে করছেন তারা। নার্গিসের তাই মনমেজাজও ভালো নেই।

তবে এই বিচ্ছেদের অদ্ভুত কারণ রয়েছে। বেশ কিছুদিন হলো নার্গিস ফাখরি মন দিয়েছেন যোগায়। নিজে করছেন, অন্যদেরও উৎসাহিত করছেন। এই যোগাই তাকে অন্যভাবে ভাবতে সাহায্য করছে।

এমনকী তার মধ্যে আধ্যাত্মিক ভাবধারা জন্মেছে। আর তাই তিনি মনে করছেন, এসব প্রেমের সম্পর্কে এখন না থাকাই ভালো। অর্থাৎ নায়িকার কথাই বলে দিচ্ছে, এখন থেকে তিনি যোগা নিয়েই থাকতে চান।

‘আমেরিকার নেক্স টপ’ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন নার্গিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। সেখানে তার অভিনয় নজর কাড়ে। এছাড়া ২০১৩ সালে ‘মাদ্রাজ ক্যাফে’ ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ ছবি দুটিও তাকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সাহায্য করে।

ঢাকাটাইমস/১৮মার্চ/এএইচ