মিথিলার সঙ্গে ভারতীয় নির্মাতার বিয়ের গুঞ্জন

প্রকাশ | ১৮ মার্চ ২০১৯, ১৪:৫৬ | আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১২:২৬

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

এক বছরেরও বেশি সময় ধরে ফাঁকা অভিনেত্রী মিথিলার রশীদের হৃদয়ের আসন। কিন্তু সম্প্রতি নাকি সেই আসনটি দখলে নিয়েছেন কলকাতার একজন চলচ্চিত্র নির্মাতা। তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টলিউডের আকাশে বাতাসে এমনই গুঞ্জন। শোনা যাচ্ছে, ২০২০ সালের গোড়ার দিকে মিথিলাকে নিয়ে সৃজিত বিয়ের পিঁড়িতেও বসবেন।

বাংলাদেশের জনপ্রিয় গায়ক অর্ণবের নতুন একটি গানের মিউজিক ভিডিও প্রযোজনা করছে নির্মাতা সৃজিতের প্রযোজনা সংস্থা। সম্প্রতি রায়চকে হয় এই গানের মিউজিক ভিডিওর শুটিং। সেখানে কলকাতার দুই অভিনয়শিল্পী ইন্দ্রাশিস রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের মিথিলাকেও দেখা যায়।

গায়ক অর্ণবের মামাতো বোন মিথিলা। সেই সূত্রে পরিচালক সৃজিতের প্রযোজনা সংস্থা এই মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হয়। এই মিউজিক ভিডিওর কাজে মিথিলা সম্প্রতি কলকাতা গেছেন। এরপর থেকেই নাকি পরিচালক সৃজিত তাকে পুরো শহরের বিভিন্ন জায়গা ঘুরে দেখাচ্ছেন। অর্থাৎ দুইজনের সম্পর্ক শুধুমাত্র শুটিং ফ্লোরে সীমাবদ্ধ নেই বলে গুঞ্জন।

পরিচালক সৃজিতের ঘনিষ্ঠ মহল বলছে, আগামী বছরের গোড়ার দিকে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবছেন তিনি। তাই দুয়ে-দুয়ে চার করলে জল্পনা আরও বাড়ছে। এখন তাই সবাই অপেক্ষায় রয়েছেন সৃজিতের সঙ্গে মিথিলার এই ইনিংস কতটা লম্বা হয়। পাশাপাশি অপেক্ষায় তার নতুন মিউজিক ভিডিওর জন্যেও।

এর আগে বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে সৃজিতকে জড়িয়ে নানা মুখরোচক সংবাদ ছাপা হয়েছে সংবাদ মাধ্যমে। সেসব খবর এখনও পুরনো হয়নি। সেখানে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক রয়েছে। তারা বিয়েও করতে চলেছেন। এবার সেই সৃজিতের সঙ্গে জড়ালো মিথিলার নাম।

অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলার ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে হয়েছিল অভিনেতা ও গায়ক তাহসান রহমান খানের সঙ্গে। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের সংসারে আসে কন্যা সন্তান আয়রা। ভালোই চলছিল তাদের সংসার। যার কারণে বাংলা শোবিজের সবচেয়ে প্রশংসিত জুটিদের অন্যতম বলে বিবেচিত হয়েছিলেন তাহসান-মিথিলা।

কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই সবাইকে অবাক করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন জনপ্রিয় এই তারকা জুটি। বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে গুঞ্জন উঠেছিল, তাহসান-মিথিলার সংসারে তৃতীয় পক্ষ ঢুকে পড়েছিল। কিন্তু সেই তৃতীয় পক্ষের খোঁজ আজও মেলেনি। তার মধ্যেই আবার গুঞ্জন সৃজিত নামে আরও এক পক্ষকে নিয়ে।

ঢাকাটাইমস/১৮মার্চ/এএইচ