আলিয়াকে `আলু' ডাকেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯, ১৯:০৩

বলিউডের জনপ্রিয় দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। তাদের মধ্যে একটা বিষয়ে মিল আছে। সেটা হলো, ক্যাটরিনা ও আলিয়া দুজনেই অভিনেতা ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের প্রেমিকা। ক্যাটরিনা সাবেক এবং আলিয়া বর্তমান।

তবে এ নিয়ে কিন্তু দুই নায়িকার মধ্যে কোনো বিরোধ নেই। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে বলেই ইন্ডাস্ট্রির সবাই বিশ্বাস করেন। কেননা ক্যাটরিনা ও আলিয়ার একসঙ্গে জিম সেশনের ছবি ও ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়।

ইন্ডাস্ট্রির জুনিয়র সদস্য হিসেবে আলিয়াকে বিশেষ পছন্দও করেন ক্যাটরিনা কাইফ। তাকে কখনোই নিজের প্রতিপক্ষ ভাবেন না। বরং আলিয়ার জন্য অন্তরে ভালোবাসাই আছে ‘টাইগার জিন্দা হ্যায়’ তারকা ক্যাটরিনার। এই ভালোবাসা থেকেই আলিয়াকে তিনি ‘আলু’ বলে ডাকেন।

আগামী এপ্রিলে মুক্তি পেতে চলেছে আলিয়া অভিনীত নতুন ছবি ‘কলঙ্ক’। সম্প্রতি তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা। সেই ভিডিওর নিচে আলিয়াকে ‘আলু’ বলেই শুভেচ্ছা জানিয়েছেন তার বিশেষ বন্ধু ক্যাটরিনা। লিখেছেন, ‘ওয়েল ডান আলু’।

বলিউড ইন্ডাস্ট্রিকে সর্বপ্রথম রণবীর কাপুরের প্রেমেই মজেছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু সে প্রেম টেকেনি বেশিদিন। কারণ ক্যাটরিনাকে নাকি রণবীরের মা নীতু সিংয়ের একেবারেই পছন্দ ছিল না। তাছাড়া সম্পর্ক ভাঙার জন্য ক্যাটরিনার প্রতি রণবীরের উদাসীনতাকেও দায়ী করেছিলেন কেউ কেউ।

এদিক থেকে সফল আলিয়া ভাট। তিনি রণবীরের মন যেমন জয় করেছেন, তেমনি জয় করেছেন কাপুর পরিবারের অন্য সদস্যদের মনও। বিশেষ করে, রণবীরের মা নীতু সিং আলিয়াকে দারুণ পছন্দ করেন। অপছন্দ করেন না ঋষি কাপুরও। কাপুর পরিবারের সব অনুষ্ঠানেই আলিয়ার বিশেষ উপস্থিতি থাকে।

ঢাকাটাইমস/১৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :