হালদা ভ্যালীতে ফার্স্ট ফ্লাশ গ্রিন টি ও হোয়াইট টি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯, ২০:৫৭

বাংলাদেশের চা-প্রেমীদের কথা মাথায় রেখে বিশ্বমানের ফার্স্ট ফ্লাশ চা নিয়ে আসছে হালদা ভ্যালী

আগামী ২১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দেশের বাজারে পাওয়া যাবে দু’রকমের চা- ফার্স্ট ফ্লাশ ড্রাগন ওয়েল গ্রিন টি এবং ফার্স্ট ফ্লাশ সিলভার নিডল হোয়াইট টি। প্রথমটি ৭৫ ও ৫৫ গ্রামের প্যাকেট এবং দ্বিতীয়টি ৫৫ গ্রামের প্যাকেটে পাওয়া যাবে।

চায়ের সমঝদারদের কাছে গ্রিন টি পরিচিত স্বাস্থ্যকর চা হিসেবে। আর পৃথিবীর সবচেয়ে কম প্রক্রিয়াজাত চা হিসেবে স্বীকৃত হোয়াইট টি-র পরিচিতি এর অতুলনীয় ও অভিজাত স্বাদের জন্য। বসন্তের একদম শুরুতেই সদ্য জন্মানো পাতা থেকে যে চা তৈরি হয়, তাকেই বলা হয় ফার্স্ট ফ্লাশ চা। সুগন্ধি, উজ্জ্বলতা আর স্বাদের কারণে সারাবিশ্বেই চায়ের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো এই ফার্স্ট ফ্লাশ চা।

চীনের চা বিশেষজ্ঞ লু জিয়াং হালদা ভ্যালীর সাথে বিগত কয়েক বছর যাবত কাজ করছেন আন্তর্জাতিক বাজার ও মান-নিয়ন্ত্রণ উপদেষ্টা হিসেবে। প্রতিবছরই তিনি আসেন চট্টগ্রামের ফটিকছড়িতে বিখ্যাত হালদা নদী তীরের অবস্থিত হালদা ভ্যালীর চা-বাগান পর্যবেক্ষণে। সাম্প্রতিক এক ভ্রমণে তিনি ফার্স্ট ফ্লাশ চা উৎপাদন সরজমিনে দেখেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

গত ১৮ মার্চ ২০১৯ তারিখে হালদা ভ্যালীর গুলশান অফিসে ফার্স্ট ফ্লাশ চায়ের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। চা বিশেষজ্ঞ লু জিয়াং ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হালদা ভ্যালী ফুড অ্যান্ড বেভারেজের ম্যানেজিং ডিরেক্টর শামীম খান, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট আশিক পাশা, ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমান সহ আরও অনেকে।

ঢাকায় মিনা বাজার (ধানমণ্ডি ২৭), স্বপ্ন (গুলশান ১), ইউনিমার্ট (গুলশান ২, ধানমণ্ডি), মেহেদি মার্ট (বসুন্ধরা), ঢালী সুপারশপ (গুলশান ২) ও আগোরা (গুলশান ২, সীমান্ত স্কয়ার) এবং চট্টগ্রামে আগোরা ও খুলশি মার্টে পাওয়া যাচ্ছে হালদা ভ্যালীর ফার্স্ট ফ্লাশ চা। আর যারা ঘরে বসেই পেতে চান এই চা, তারা অর্ডার করতে পারেন দেশের জনপ্রিয় ই-কমার্স সাইটগুলোতে।

হালদা ভ্যালীর ফেসবুক পেজ (facebook.com/haldavalley/) ও ওয়েবসাইট (haldavalley.com/value-you/) থেকে বিস্তারিত জানা যাবে তাদের যাবতীয় চা নিয়ে।

ঢাকাটাইমস/১৮মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ওয়ালটন কম্পিউটারের ক্যাশব্যাক অফারে ব্যাপক সাড়া, শতভাগ ক্যাশব্যাক পেলেন ৬ ক্রেতা

ভিসা কার্ড (ডেবিট, ক্রেডিট, প্রি-পেইড) নিয়ে এলো বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

ভরিতে ১৭৫০ টাকা কমল স্বর্ণের দাম

নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা সিন্ডিকেট নিয়ন্ত্রণে প্রতিবন্ধকতা: ক্যাব চট্টগ্রাম

বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ব্যাংক এশিয়ার চুক্তি স্বাক্ষর

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা: ড. মশিউর রহমান

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার ভ্যানচালক হুমায়ুন 

এবার মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস

আয়ারল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দেবে বাংলাদেশ: সালমান এফ রহমান

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

এই বিভাগের সব খবর

শিরোনাম :