নওগাঁর চার উপজেলায় বিদ্রোহীরা বিজয়ী

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯, ২২:৩৯

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর ১০টি উপজেলায় ছয়টিতে আওয়ামী লীগ এবং চারটিতে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী জয়ী হয়েছেন।

সোমবার দিনভর নওগাঁর ১১টি উপজেলার মধ্যে ১০টি উপজেলায় ভোট চলে। পরে রাতে এসব উপজেলার ভোটের ফলাফল ঘোষণা করা হয়।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আগেই সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী রফিকুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়। ফলে নওগাঁর ১১টি উপজেলার সাতটিতে আওয়ামী লীগ ও চারটিতে স্বতন্ত্র (বিদ্রোহী প্রার্থী) বিজয়ী হন।

বিজয়ীরা হলেন- নিয়ামতপুর উপজেলায় আওয়ামী লীগের ফরিদ আহমেদ (নৌকা),পোরশায় স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী (আনারস),সাপাহারে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী শাহজাহান হোসেন (আনারস), পত্নীতলায় আওয়ামী লীগের আব্দুল গাফফার (নৌকা), ধামইরহাটে আওয়ামী লীগের আজাহার আলী (নৌকা),মহাদেবপুরে আওয়ামী লীগের প্রার্থী আহসান হাবীব (নৌকা), মান্দায় আওয়ামী লীগের জসিম উদ্দীন (নৌকা), বদলগাছীতে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী সামসুল আলম খান (ঘোড়া), আত্রাইয়ে আওয়ামী লীগের এবাদুর রহমান প্রামাণিক (নৌকা), রাণীনগরে স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী আনোয়ার হোসেন হেলাল (মোটরসাইকেল)।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সোমবার নওগাঁর ১১টি উপজেলার মধ্যে ১০টি উপজেলায় ভোট হয়। নওগাঁ সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় একক প্রার্থীদের আগেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। অন্য ১০টি উপজেলায় চেয়ারম্যান পদে ৩৫ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৪০ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর ১১টি উপজেলায় বিএনপি পাঁচটিতে, আওয়ামী লীগ চারটিতে ও জামায়াত সমর্থিত দুই প্রার্থী চেয়ারম্যান পদে বিজয়ী হন।

(ঢাকাটাইমস/১৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :