মৌলভীবাজারে চার উপজেলায় স্বতন্ত্র, তিনটিতে আ.লীগ

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৯, ০০:১৯ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ০০:০০

মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার মধ্যে চারটিতে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী। আর তিনটিতে আ.লীগ মনোনীত প্রার্থী।

রবিবার রাতে জেলা রিটার্নিং অফিসার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ রোকন উদ্দিন এ ঘোষণা দেন।   

নির্বাচিতদের মধ্যে বড়লেখা উপজেলায় সুয়েব আহমদ (স্বতন্ত্র) ৪৩ হাজার ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মো. রফিকুর রহমান সুন্দর পেয়েছেন ২০ হাজার ৫০০ ভোট।

জুড়ী উপজেলায় এম এ মুহিদ ফারুক (স্বতন্ত্র) ২৫ হাজার ১ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের কিশোর রায় মনি পেয়েছেন ২০ হাজার ৬৬ ভোট। 

কুলাউড়া উপজেলায় অধ্যক্ষ একে এম শফি আহমদ সলমান (স্বতন্ত্র) ৫৪ হাজার ২৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মো.আসম কামরুল ইসলাম পেয়েছেন ২৪ হাজার ১০০ ভোট। 

কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান নৌকা প্রতীকে ৪৯১৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুল (আনারস) ১৯৪৫০ ভোট।

শ্রীমঙ্গল উপজেলায় রনধীর কুমার দেব নৌকা প্রতীকে ৫৪ হাজার ৭৩৬ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রতীকের আনারস আফজল হক পেয়েছেন ১৪ হাজার ২৩২ ভোট।

রাজনগর উপজেলায় শাহাজান খান (স্বতন্ত্র) ২৭ হাজার ৪৭৬ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আছকির খাঁন পেয়েছেন ১০ হাজার ৩৭৬ ভোট।

আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় মৌলভীবাজার সদর উপজেলায় নৌকা প্রতীকের কামাল হোসেন বিজয়ী হয়েছেন।

ঢাকাটাইমস/১৮মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :