উপজেলা পরিষদ নির্বাচন

ফরিদপুরে আ.লীগ তিন, স্বতন্ত্র পাঁচ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৯, ০০:২৪ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ০০:০৯

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের আট উপজেলার তিনটিতে আওয়ামী লীগ এবং পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থীদের জয় হয়েছে।

সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। শান্তিপূর্ণ ভোটগ্রহণ হলেও নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিলো কম। 

ফরিদপুরের সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নওয়াবুল ইসলাম জানান, জেলার নয় উপজেলার মধ্যে আটটিতে ভোট গ্রহণ করা হয়। ফরিদপুর সদর উপজেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন।

তিনি বলেন, বেসরকারিভাবে যারা চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন তারা হলেন- বোয়ালমালী আওয়ামী লীগ প্রার্থী এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, মধুখালীতে আওয়ামী লীগ প্রার্থী মির্জা মনিরুজ্জামান বাচ্চু এবং নগরকান্দা উপজেলায় আওয়ামী লীগের মনিরুজ্জামান সরদার।

এছাড়াও আলফাডাঙ্গা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী একেএম জাহিদুল হাসান, সালথা উপজেলায় স্বতন্ত্র ওয়াদুত মাতুব্বর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে ফরিদপুর-৪ সংসদীয় আসনে ভাঙ্গা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আল হাবিব, সদরপুর উপজেলায় কাজী শফিকুর রহমান এবং চরভদ্রাসন উপজেলায় মোশাররফ হোসেন ভিপি মুশা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

রিটার্নিং কর্মকর্তা আরো বলেন, এ নির্বাচনে জেলার কোথাও কোনো অনিয়ম বা বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

ঢাকাটাইমস/১৯মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :