মিমির সঙ্গে সেলফি তোলার হিড়িক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ০৮:৪১

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে তৃণমূলের প্রার্থী করা হয়েছে টলিউড সুন্দরী মিমি চক্রবর্তীকে। গত মঙ্গলবার নাম ঘোষণার পরের দিন থেকেই প্রচারে নেমে পড়েছেন নায়িকা। যাচ্ছেন যাদবপুরের বিভিন্ন জায়গায়। প্রথমবারের মতো এই অভিনেত্রীকে প্রার্থী করা নিয়ে দলের মধ্যে কোন্দল থাকলেও তার সঙ্গে সেলফি তুলতে অন্তত কোনো কোন্দল নেই তৃণমূলে।

মিমির সঙ্গে ছবি তোলার জন্য রীতিমতো হিড়িক পড়ে গেছে। এমন হিড়িক আগে কখনও দেখা যায়নি। কে আগে প্রার্থীর পাশে দাঁড়িয়ে সেলফি তুলবেন, তার যেন এক অলিখিত প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। শুধু সেলফি তুললেই হবে না, মুহূর্তের মধ্যে সেই ছবি অনুগামীদের মধ্য পৌঁছে দিতে দ্রুত আপলোড হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তাতে অনুগামীরা ধন্য ধন্য যেমন করছেন, তেমন করছেন নিন্দাও।

যাদবপুরের তৃণমূল প্রার্থী হিসাবে মিমির নাম ঘোষণার পর আমতলা ও বারুইপুর রবীন্দ্রভবনে জেলা নেতৃত্বকে নিয়ে দুটি কর্মী-সভা করেছেন জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী। প্রথম সভাতেই ভাঙড়ের দাপুটে নেতা কাইজার আহমেদ সস্ত্রীক মিমির পাশে দাঁড়িয়ে সেলফি তোলেন। মূহূর্তের মধ্যে সেই ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

হাতের কাছে রুপালি পর্দার তারকাকে পেয়ে মুঠোফোনে সেলফি তোলেন তৃণমূল নেতা আরাবুল ইসলামের ছেলে প্রাক্তন পঞ্চায়েত প্রধান হাকিমুল ইসলাম ও মন্ত্রী রাজ্জাক মোল্লার ছেলে তথা ভাঙড় থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য মোস্তাক আহমেদ। এই ছবিগুলো দেখার পরই কেউ কেউ বিরূপ মন্তব্য শুরু করেন।

এ প্রসঙ্গে মোস্তাক বলেন, ‘মিমি চক্রবর্তী একজন অভিনেত্রী। তার সঙ্গে ছবি তুলব না তো কি বিকাশ ভট্টাচার্যের সঙ্গে তুলব।’ কাইজার আহমেদ বলেন, ‘যারা নারীদের কোনো সম্মান দিতে জানেন না, তারা কী বললেন তাতে কিছু যায় আসে না।’ তবে সোশ্যাল মিডিয়ায় শুধু জেলার নেতৃত্ব নন, মিমিকেও ব্যঙ্গ করে মন্তব্য করেছেন কেউ কেউ। শরিফুল ইসলাম নামে এক যুবক বলেন, ‘এখন বোঝা যাচ্ছে তৃণমূল দলে যোগ্য নেতার অভাব আছে। সেই কারণে একজন অভিনেত্রীকে দাঁড় করাতে হল।’ মিমির সঙ্গে এক ফ্রেমে ধরা পড়েছেন ভাঙড়ের বিতর্কিত নেতা আরাবুল ইসলাম, সোনারপুর দক্ষিণের বিধায়িকা ফেরদৌসি বেগম ও তার স্বামী কাউন্সিলর নজরুল আলি মণ্ডল।

ফেরদৌসি মিমির প্রশংসা করে বলেন, ‘খুব ভালো, শান্ত স্বভাবের মেয়ে। তারকা বলে কোনো অহঙ্কার নেই।’ ছবি তোলা প্রসঙ্গে বলেন, ‘মানুষ তো পরিচিতদের সঙ্গেই ছবি তোলে। ওর সঙ্গে অনেক আগে থেকেই আমার পরিচয়।’

ঢাকাটাইমস/১৯মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :