বাসচাপায় ছাত্র নিহত, নদ্দায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৯, ১১:৪০ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ০৯:০৮

রাজধানীর প্রগতি স্মরণির নদ্দা এলাকায় বাসচাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এক ছাত্র নিহত হয়েছেন। এর প্রতিবাদে সড়ক অবরোধে করে বিক্ষোভ করছে নিহতের সহপাঠীরা। শিক্ষার্থীদের অবরোধের কারণে ওই সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে বিপাকে পড়েছেন ওই সড়ক ব্যবহারকারী মানুষ।

নিহত শিক্ষার্থীর নাম আবরার আহমেদ চৌধুরী। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী ছিলেন।

গুলশান থানার উপপরিদর্শক সিনথিয়া বলেন, সকাল সাড়ে সাতটার দিকে যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত পরিবহন নামে একটি বাসের চাপায় নিহত হন আবরার।

দুর্ঘটনার খবর পেয়ে যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা অবরোধ করে রাখেন নিহতের সহপাঠী ও এলাকাবাসী। ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ীদের বিচার দাবিতে স্লোগান দিচ্ছিন তারা। সড়কে অবস্থানের কারণে রাস্তার দুপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

একজন প্রত্যক্ষদর্শী জানান, শিক্ষার্থীদের বহনকারী বিইউপির একটি বাস সকালে যমুনা ফিউচার পার্কের সামনে দাঁড়িয়েছিল। সকাল সাড়ে সাতটার দিকে আবরার বাসে উঠতে যাচ্ছিলেন। এ সময় পাশে থাকা গাজীপুরগামী সুপ্রভাত পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

গুলশান থানার উপপরিদর্শক সিনথিয়া বলেন, দুর্ঘটনার পর বাসটির চালক সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে। সড়কে অবস্থান নেয়া শিক্ষার্থীদের সরাতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভের ফলে নদ্দা এলাকার ওই সড়কটি দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন ওই সড়কটি দিয়ে চলাচল করা মানুষ।

ঢাকাটাইমস/১৯মার্চ/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :