আইপিএলে ভারতীয়দের থেকে রান চান ধাওয়ান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১০:০১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ন। তিনি মনে করছেন, তাঁর দলকে চ্যাম্পিয়ন হতে গেলে ব্যাট হাতে জ্বলে উঠতে হবে দলের ভারতীয় ব্যাটসম্যানদের।

আইপিএলে দশ বছর আগে শিখর ধাওয়ন ছিলেন দিল্লির দলেই। তারপর মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ হয়ে এবার সেই দিল্লিতেই ফিরেছেন তিনি। গত রবিবার রবিবার দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিয়েছেন ধাওয়ান। ভারতীয় দলের বাঁ-হাতি এই ব্যাটসম্যান খেলেছেন প্রস্তুতি ম্যাচও। যে ম্যাচে এক দিকে অধিনায়ক ছিলেন শ্রেয়াস আয়ার ও অন্যদিকে নেতৃত্ব দেন শিখর ধাওয়ন।

দল নিয়ে শিখর ধাওয়ান বলেছেন, ‘যে দলে ভারসাম্য রয়েছে, সেই দলগুলোই অতীতে চ্যাম্পিয়ন হয়েছে। এবার আমাদের দলের ভারসাম্য বেশ ভালো। দলে ভালো কয়েকজন অলরাউন্ডার, স্পিনার ও ব্যাটসম্যান রয়েছে। আসল ব্যাপারটা হলো, আইপিএলে চ্যাম্পিয়ন হতে গেলে ভারতীয় ব্যাটসম্যানদের রান পেতে হবে। আর আমাদের প্রথম ৪-৫ জন ব্যাটসম্যান ভারতীয়। তাই মনে হচ্ছে, এই মৌসুমটা আমাদের ভালো কাটবে।’

গত বছর আইপিএলে ভালো ফলের আশায় প্রাক্তন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীরের হাতে দলের অধিনায়কত্ব তুলে দিয়েছিল দিল্লি। কিন্তু প্রতিযোগিতার মাঝপথেই নেতৃত্ব ছাড়েন গম্ভীর। শ্রেয়াস আয়ারকে নেতৃত্ব দেওয়া হলেও দলের হাল ফেরেনি।

(ঢাকাটাইমস/১৯ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :