কুষ্টিয়ায় মাটিচাপা পড়ে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১২:৫৬

কুষ্টিয়ার কুমারখালীতে ইটভাটায় কাজ করার সময় মাটির চাপা পড়ে সজল (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আগত হয়েছেন রাশিদুল (২৭) ও খলিল (৩৫) নামের আরও দুই শ্রমিক। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকাল ৯ টায়। উপজেলাধীন চাপড়া ইউনিয়নে ভাড়রা বাজার সংলগ্ন গড়াই -১ ব্রিকস নামের ইটভাটায়।

নিহত সজল জেলার মিরপুর উপজেলার ভাইরুল গ্রামের বাসিন্দা। রাশিদুল কুমারখালী উপজেলার চাপড়া গ্রামের লোকমান হোসেনের ও খলিল চাপড়ার কিয়েন আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সজলসহ আরও ১০ শ্রমিক গাড়িতে করে মাটি কেটে স্থানান্তরের কাজ করছিলেন। অসাবধনতাবশত মাটির স্তুপের উপরের অংশ না কেটে নিচের অংশ কেটে দ্রুত গাড়ি ভরাট করতে গিয়ে মাটির স্তুপ ভেঙে চাপা পড়েন তারা।

এসময় ইটভাটার অন্যান্য শ্রমিকরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখাকেন চিকিৎসাধীন অবস্থায় সজল মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর সাংবাদিকদের বলেন, মাটি কাটার সময় মাটির স্তুপ পরে এদুর্ঘটনা ঘটে, পরে হাসপাতালে এক জনের মৃত্যু হয় । এঘটনায় দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে ।

ঢাকাটাইমস/১৯মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :