বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে আইপিএলকে দেখছেন ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১৪:০১

বল টেম্পারিং এর সাথে জড়িত থাকার কারণে এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন অস্ট্রেলিয়া সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই এক বছর ঘরোয়া আসরে অল্প কিছু ম্যাচ খেলেছেন তিনি। তবে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো আসরেই খেলবেন ওয়ার্নার।

ইতোমধ্যে তার দল সানরাইজার্স হায়দারাবাদের ক্যাম্পে যোগও দিয়েছেন তিনি। গত রাতে হায়দারাবাদের অনুশীলন ম্যাচ ছিল। ওই ম্যাচে নিজের বিধ্বংসী রূপ দেখিয়েছেন ওয়ার্নার। ওপেনার হিসেবে খেলতে নেমে ৪৩ বলে ৬৫ রান করেন তিনি।

এবারের আইপিএল ওয়ার্নারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এই আইপিএল দিয়েই আসন্ন বিশ্বকাপের জন্য নিজেকে ঝালিয়ে নিবেন ওয়ার্নার। এজন্য অনেক বেশি সিরিয়াস তিনি। অনুশীলন ম্যাচ শেষে ডেভিড ওয়ার্নার বলেন, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের মঞ্চে ওঠার আগে নিজেকে ঝালিয়ে নেয়ার এটিই সবচেয়ে ভালো মঞ্চ। নিজের ও দলের জন্য নিজেকে উজাড় করে দিব।’

২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে আইপিএলের শিরোপা জিতেছিল সানরাইজার্স হায়দারাবাদ। ফাইনালে ৮টি চার ও ৩টি ছক্কায় ৩৮ বলে ৬৯ রান করেছিলেন ওয়ার্নার।

নিষেধাজ্ঞার কারণে আইপিএলের গত আসরে খেলতে পারেননি অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নার। আগামী ২৮ মার্চ নিষেধাজ্ঞা শেষ হবে তাদের। আইপিএলের এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন স্মিথ। আইপিএল দিয়ে বিশ্বকাপের জন্য নিজেকে তৈরি করতে মুখিয়ে আছেন স্মিথও।

(ঢাকাটাইমস/১৯ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :