গাজীপুরে চার ভুয়া ডিবি, র‌্যাব গ্রেপ্তার

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১৬:১৩
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীর আশরাফ সেতু এলাকা থেকে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ভুয়া র‌্যাব, ডিবি ও ডিজিএফআই পরিচয় দানকারী চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ইয়াছিন রানা,  দীপু, গোলাম মোস্তফা ও  আলমগীর।  সোমবার দিবাগত রাতে রাজধানীর লালবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে মঙ্গলবার আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার  রুহুল আমিন সরকার।

রুহুল আমিন সরকার জানান, গত ১৬ মার্চ রাতে টঙ্গী পশ্চিম থানাধীন আশরাফ সেতুর সামনে থেকে ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি পরিচয় দানকারী কয়েকজন দুর্বৃত্ত মাওলানা মুফতি মিজানুর রহমান মিজানীকে অপহরণ করে। পরে ডিএমপির লালবাগ থানা এলাকায় ভুক্তভোগীকে অজ্ঞাত স্থানে আটক করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ভক্তভোগীর ব্যবহৃত একটি প্রাইভেটকার নিয়ে যায়। এ ঘটনায় মুফতি মিজানুর রহমানের স্বজনরা টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। পরে গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ অপারেশন পরিচালনা করে তথ্য প্রযুক্তির মাধ্যমে চার ভুয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি আটকসহ অপহৃত মাওলানা মুফতি মিজানুর রহমান মিজানীকে উদ্ধার করা হয়।

ঢাকাটাইমস/১৯মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :