১৬ হাজারে ল্যাপটপ কিনে সোনার চেইন পেলেন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১৭:০২

১৫ হাজার ৯৯০ টাকায় আমেরিকান ব্র্যান্ড আই লাইফের জেড বুক ল্যাপটপ মাত্র কিনে ক্র্যাচ কার্ড ঘষে ১০ আনা ওজনের সোনরার চেইন জিতেছেন ঢাকার মিরপুরের ফারজানা ইয়াসমিন। তথ্যপ্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটারের আইডিবি ভবনের শোরুম থেকে ল্যাপটপ কিনে তিনি এই উপহার পেয়েছেন।

বিশ্বের অন্যতম শীর্ষ জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফের ল্যাপটপ কিনে ক্র্যাচ কার্ড ঘষে ক্রেতা জিতে নিতে পারেন সোনার চেইন, স্মার্ট ফোন, স্মার্টওয়াচ, নগদ ক্যাশ, ট্যাবলেট পিসি, হেডফোন, মাউসসহ আকর্ষণীয় সব নিশ্চিত উপহার। 

অফারটি ৩১ মার্চ পর্যন্ত চলবে। এই সময়ে আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকবে স্ক্র্যাচ কার্ড ক্রেতা  কার্ড ঘষে পাবেন নিশ্চিত উপহার। 

১০.১ ইঞ্চির এইচডি রেজুলেশনেরর মাল্টি টাচ আইপিএস ডিসপ্লের এই ডিভাইসটি কি-বোর্ড থেকে খুলে ফেললেই এটি  ট্যাবলেট পিসি হিসাবেও ব্যবহার করা যায়। স্লিম, সচ্ছ ও হালকা এই ডিভাইসটিতে রয়েছে ইন্টেল কোয়াড কোর প্রসেসর। আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেন ড্রাইভ ব্যাবহার করা যায়। 

বিল্টইন উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেমসহ এই ল্যাপটপটি অফিসের গুরুত্বপূর্ণ কাজ যেমন  ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং সহ অন্যান্য কাজ করা যাবে। ডিবাইসটি এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য অসাধারণ, লেখাপড়ার অনন্য সহায়ক হিসাবে ব্যাবহার করা যাবে। 

সাশ্রয়ী দাম ও জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য আইলাইফের ল্যাপটপ গুলো সবার কাছে প্রিয়। অফিস এবং বেক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে  সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর,  বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, সুলভ মূল্য এবং দীর্ঘ স্থায়ী ব্যাটারি।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :