গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশ | ১৯ মার্চ ২০১৯, ২২:১২

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার জগন্নাথপুরে শিল্পী বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার জেলার সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ওই গৃহবধূর স্বামী সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রায় তিন মাস আগে জেলার বরুড়া উপজেলার দেওড়া গ্রামের অহিদুর রহমানের ছেলে সুমনের সাথে সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত রফিক মিয়ার মেয়ে শিল্পী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে উভয়ের মাঝে দাম্পত্য কলহ চলে আসছিল। সোমবার গভীর রাতে উভয়ের মধ্যে ঝগড়ার একপর্যায়ে শিল্পীকে শ্বাসরোধে হত্যা করা হয়। সকালে নিহতের মা বাসায় গিয়ে মেয়ের নিথর দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ‘ভোরে সদর উপজেলার বালুতুপা এলাকা থেকে চোর সন্দেহে সুমনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে দৌলতপুর গ্রামে হত্যার খবর পেয়ে পুলিশ নিহতের বাড়িতে যায় এবং সেখানে সুমনের ছবি দেখে নিশ্চিত হয়। এ ঘটনায় নিহতের মা মিনু বেগম বাদী থানায় সুমনের বিরুদ্ধে মামলা করেছেন। বিকালে আদালতের মাধ্যমে সুমনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

(ঢাকাটাইমস/১৯মার্চ/এলএ)