বাসচাপায় আবরার নিহতের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৯, ১৩:১৪ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ০৮:৪৩
আবরার আহমেদ চৌধুরী

রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহম্মেদ চৌধুরী বাদী হয়ে গুলশান থানায় মামলাটি করেন বলে থানা সূত্র নিশ্চিত করেছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মোস্তফা আহমেদ জানান, মঙ্গলবার রাতে দায়ের করা এ মামলায় সুপ্রভাত পরিবহনের বাসের চালক সিরাজুল ইসলাম, চালকের সহকারী, বাসের কন্ট্রাকটর ও মালিককে আসামি করা হয়েছে।

নিহত আবরার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে নর্দ্দায় যমুনা ফিউচার পার্কের সামনে দাঁড়িয়ে থাকা বিইউপির বাসে উঠতে যাচ্ছিলেন তিনি। এ সময় সুপ্রভাত পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আবরার নিহতের ঘটনায় বিক্ষোভে ফেটে পড়ে তার সহপাঠীরা। দিনভর চলে বিক্ষোভ। সন্ধ্যায় আন্দোলন স্থগিত করলেও আজ সকাল থেকে শিক্ষার্থীদের আবার রাস্তায় নামার কথা রয়েছে।

এদিকে সুপ্রভাত পরিবহনের ওই বাসটির নিবন্ধন বাতিল করেছে বিআরটিএ। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম জানিয়েছেন, সুপ্রভাত পরিবহনের কোনো বাসই আর রাজধানীতে চলবে না। অভিযুক্ত বাস চালককে আটক করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/২০মার্চ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :