সালমানের অপেক্ষায় আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৯, ১০:৩৩ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১০:১০

বলিউড ভাইজান সালমান খানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ইন্ডাস্ট্রির জুনিয়র তারকা আলিয়া ভাট। সালমানের সঙ্গে তার বয়সের পার্থক্য দ্বিগুণ। সেই বয়সের ফারাককে বুড়ো আঙুল দেখিয়ে ৫৩ বছর বয়সী ‘বুড়ো’ সালমানের সঙ্গে প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বাঁধতে চলেছেন ২৬ বছর বয়সী আলিয়া।

দুই প্রজন্মের এই দুই তারকা একসঙ্গে অভিনয় করতে চলেছেন বলিউডের খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ছবিতে। ছবির নাম রাখা হয়েছে ‘ইনশাল্লাহ’। সঞ্জয়ের সঙ্গে যৌথভাবে এই ছবির প্রযোজনায়ও থাকবেন সালমান খান।

প্রায় দুই দশক পরে একসঙ্গে কাজ করতে চলেছেন সালমান খান ও সঞ্জয় লীলা বানসালি। এর আগে ১৯৯৯ সালে সঞ্জয়ের ‘হাম দিল দে চুকে সানম’ ছবিতে কাজ করেছিলেন সালমান। সে ছবির নায়িকা ছিলেন ভাইজানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই।

সম্প্রতি টুইটারে এ সম্পর্কে সালমান লিখেন, ‘প্রায় ২০ বছর হয়ে গেল। ভালো লাগছে শেষ পর্যন্ত আমি আর সঞ্জয় আবার একটা ছবি নিয়ে ফিরছি। আলিয়ার সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি। এই জার্নিতে আমাদের আশীর্বাদ করবেন’। সঞ্জয়ও সোশ্যাল মিডিয়ায় এই খবরের সত্যতা স্বীকার করেন।

অন্যদিকে আলিয়া বলেন, ‘নয় বছর বয়সে প্রথম সঞ্জয় স্যারের অফিসে গিয়েছিলাম। তখনই ভেবেছিলাম, যদি উনার পরের ছবিতে কাজের সুযোগ পাই। সালমান খান এবং সঞ্জয় স্যার একসঙ্গে ম্যাজিক তৈরি করতে পারবেন। টিমে যোগ দেয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

আলিয়া বর্তমানে ব্যস্ত তার ‘কলঙ্ক’ ছবির কাজ নিয়ে। এখানে তার নায়ক বরুণ ধাওয়ান। আরও রয়েছেন নব্বইয়ের দশকের সুপারহিট ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। এই ছবির কাজ শেষ হলেই নায়িকা প্রস্তুতি নেবেন সালমানের সঙ্গে তার কেরিয়ারের প্রথম ছবির জন্য।

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত