পথচারীদের ধমকালেন জয়া

প্রকাশ | ২০ মার্চ ২০১৯, ১০:২৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

পরনে অফ হোয়াইট সালোয়ার কামিজ। চোখে সানগ্লাস। ধীর পায়ে এগিয়ে আসছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন। এত বড় একজন তারকাকে এত কাছে ছবি তোলার লোভ সামলাতে পারেননি পথচারীরা। হাতে থাকা মোবাইলেই একের পর এক জয়ার ছবি তুলতে থাকেন তারা।

কিন্তু সেটা ভালো ভাবে নেননি বচ্চন পরিবারের কর্তী। অনুমতি না নিয়ে ছবি তোলার জন্য ধমকাতে থাকেন সেসব পথচারীদের। তারই একটা ভিডিও ঘুরতে সোশ্যাল মিডিয়ায় এবং রীতিমতো সেটি ভাইরাল।

সম্প্রতি মুম্বাইতে ঘটেছে এই ঘটনা। কেন তার ছবি মোবাইলে তোলা হচ্ছে, তা নিয়ে রীতিমতো ধমক দিতে শুরু করেন জয়া। এভাবে কারও অনুমতি ছাড়া ছবি না তোলার সহবত শেখার পরামর্শ দেন ওইসব পথচারীদের।

এভাবে প্রকাশ্যে পাপারাৎজিদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ জয়ার বিরুদ্ধে আগেও উঠেছে। এর আগেও কেন অনুমতি ছাড়া তার ছবি তোলা হচ্ছে, তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। রীতিমতো ক্যামেরার সামনে আঙুল তুলে কথা বলতে দেখা গেছে অভিনেত্রীকে। ফের তেমনই ঘটনা ঘটালেন জয়া।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই অন্য একটি দিক নিয়েও আলোচনা শুরু হয়েছে সিনে ইন্ডাস্ট্রিতে। সত্যিই কি অনুমতি ছাড়া কারও ছবি তোলা উচিত? প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই।

তারকারা সব সময়েই লাইমলাইটে থাকেন। কিন্তু এ ধরনের ঘটনায় কখনও কখনও মেজাজ হারিয়ে ফেলাও স্বাভাবিক বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ