বাংলাদেশ সফরে বিট ডিফেন্ডারের প্রতিনিধি

প্রকাশ | ২০ মার্চ ২০১৯, ১২:৫৪

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

রোমানিয়ার নেতৃত্বস্থানীয় অ্যান্টিভাইরাস ও বিশ্বের অন্যতম সাইবার সিকিউরিটি ব্র্যান্ড ‘বিটডিফেন্ডার’। সম্প্রতি বাংলাদেশে তাদের একমাত্র পরিবেশক হিসেবে নিয়োগ দিয়েছে ‘গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড’কে। এরই প্ররিপ্রেক্ষিতে রোমানিয়ার প্রধান অফিস থেকে বাংলাদেশ পরিদর্শনে আসেন  বিটডিফেন্ডারের এর শীর্ষ পর্যায়ের প্রতিনিধিরা।

তারা ‘গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের সঙ্গে গুরুত্বপূর্ন ব্যবসায়িক সভায় অংশ নেন। এসময় বাংলাদেশে সাইবার সিকিউরিটির কার্যক্রমে উল্লেখযোগ্য ভুমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।  

দীর্ঘ ১৭ বছর ধরে বিশ্বের ৫০ কোটি প্রযুক্তিপ্রেমীদের আস্থা অর্জন করে শীর্ষস্থান ধরে রেখেছে  ‘বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস’। বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও বিট ডিফেন্ডার ১ নম্বর অ্যান্টিভাইরাস হিসেবে গ্রহনযোগ্যতা পাবে বলে আশা করছেন ‘বিট ডিফেন্ডার’এর আন্তর্জাতিক প্রতিনিধিগন।

খুব শিগগিরই সারাদেশে বাজারজাত করা হবে বিট ডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটির ১ ইউজার এবং ৩ ইউজার। এর পাশাপাশি ছোট, মাঝারী ও বৃহৎ করপোরেট সল্যুশনের জন্য বিভিন্ন চাহিদা অনুযায়ী ‘বিট ডিফেন্ডার এন্ডপয়েন্ট সিকিউরিটি’ও পাওয়া যাবে বলে জানিয়েছেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

(ঢাকাটাইমস/২০মার্চ/এজেড)