‘ঘুষের টাকায় লাইসেন্স হয় না?’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৯, ১৬:৩৩ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১৬:২৫

বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরারের নিহতের ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীরা রাজধানীর শাহবাগে লাইসেন্সবিহীন এক চালককে পাকড়াও করেছেন। তিনি এক উপ-সচিবের গাড়ি চালাচ্ছিলেন। লাইসেন্স দেখাতে না পারায় শিক্ষার্থীরা গাড়িটির বনেটে লিখে দেন ‘ঘুষের টাকায় লাইসেন্স হয় না?’

বুধবার বিকালে শাহবাগ এলাকায় এই ঘটনা ঘটে। শাহবাগের ফুটওভার ব্রিজের সামনে অবরোধকারী শিক্ষার্থীরা গাড়িটি থামিয়ে চালকের লাইসেন্স দেখতে চান। চালক সেটি দেখাতে না পেরে তার মালিককে খবর দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা মেট্রো খ-১২০৫১৬ নম্বরের গাড়িটি এক উপ-সচিবের। গাড়িটিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকারও লাগানো রয়েছে। শিক্ষার্থীরা ড্রাইভারকে লাইসেন্স দেখাতে বললে তিনি তা দেখাতে পারেননি।

এ সময় শিক্ষার্থীরা সাইন পেন দিয়ে গাড়ির বনেটে ‘ভুয়া’, ‘লাইসেন্স নাই’, ‘ঘুষের টাকায় লাইসেন্স হয় না?’ ইত্যাদি লিখে দেয়। পরে গাড়িটি রেখে চালক তার মালিককে আনতে চলে যান।

মঙ্গলবার বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরারের নিহতের ঘটনায় রাস্তায় নেমে প্রতিবাদ জানাচ্ছেন রাজধানীর বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। গেলবারের নিরাপদ সড়ক আন্দোলনের মতই এবারেও রাজধানীর বিভিন্ন মোড়ে তারা গাড়ি চালকের লাইসেন্স চেক করছেন।

ঢাকাটাইমস/২০মার্চ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :