হানিফের দুই বাসের সংঘর্ষে চারজন নিহত

সিরাজগঞ্জ প্রতিবেদক
| আপডেট : ২০ মার্চ ২০১৯, ২২:৩২ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১৮:১৬

সিরাজগঞ্জের সয়দাবাদে হানিফ পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চার যাত্রী নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরও ১৪ জন। বুধবার বিকাল সাড়ে চারটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের পরিচয় এখনও জানা যায়নি। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আব্দুল হামিদ ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, বিকালে ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। সয়দাবাদ এলাকায় পৌছালে একই কোম্পানির ঢাকাগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদও। তিনি বলেন, ঘটনাস্থলেেএক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। পরে রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। আহতদের চিকিৎসা চলছে।’

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :